ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চিকিৎসা সেবার নামে প্রতারণা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ৩০ এপ্রিল ২০২১  
চিকিৎসা সেবার নামে প্রতারণা

ডেমরা ও কদমতলী এলাকায় অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোমে অভিযান পরিচালনা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৮ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। 

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে র‌্যাব-১০ থেকে এ তথ্য জানানো হয়। 

র‌্যাব-১০ এর মিডিয়া উইংয়ের প্রধান এএসপি এনায়েত কবির সোয়েব রাইজিংবিডিকে বলেন, বৃহস্পতিবার (২৯ এপিল) গভীর রাত পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। প্রতিষ্ঠানগুলো মূলত চিকিৎসা সেবা দেওয়ার আড়ালে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।

র‌্যাব জানায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.  আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ডেমরা ও কদমতলী এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা করে। এ সময় ভ্রাম্যমাণ আদালত অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোম প্রতিষ্ঠা করার অপরাধে ফ্রেন্ডশিপ স্পেশালাইজড হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার মাতুয়াইল, ডেমরা, ঢাকাকে সাড়ে ৪ লাখ টাকা, ঢাকা ইসলামিয়া হাসপাতাল ডেমরা, ঢাকাকে ২ লাখ ও মাল্টি কেয়ার নার্সিং হোম, ডেমরা, ঢাকা নগদ আরও লাখ টাকা জরিমানা করা হয়। 

এসব অসাধু ব্যবসায়ীরা রাজধানীর ডেমরা ও কদমতলী এলাকায় অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোম প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের কাছ থেকে সেবার নামে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছে।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়