ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঝর্ণার মামলায় গ্রেপ্তার দেখানো হবে মামুনুলকে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ৩০ এপ্রিল ২০২১   আপডেট: ২০:১২, ৩০ এপ্রিল ২০২১
ঝর্ণার মামলায় গ্রেপ্তার দেখানো হবে মামুনুলকে

মামুনুল হক ও জান্নাত আরা ঝর্ণা (ফাইল ফটো)

হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে তার কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হবে। শনিবার (১ মে) তাকে আদালতে নিয়ে এ মামলায় রিমান্ড চাওয়া হবে বলে জানা গেছে। শুক্রবার (৩০ এপ্রিল) সকালে সোনারগাঁও থানায় মামুনুল হকের বিরুদ্ধে মামলা দায়ের করেন জান্নাত আরা ঝর্ণা।

শুক্রবার দুপুরে এ বিষয়ে কথা হয় নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. জাহিদুল আলমের সঙ্গে। তিনি রাইজিংবিডিকে বলেন, ‘ভুক্তভোগী ওই নারী মামলা দায়ের করেছেন। পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবে। সে ক্ষেত্রে মামুনুলের কাছ থেকে তথ্য আদায় করা দরকার আছে। এজন্য তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হতে পারে।’

পুলিশ সূত্রে জানা গেছে, মামুনুল হক বর্তমানে মোহাম্মদপুর থানায় দায়ের হওয়া একটি মামলায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে আছেন।

আদালত যদি ঝর্ণার দায়ের করা মামলায় মামুনুলের রিমান্ড মঞ্জুর করেন, সেক্ষেত্রে তাকে নারায়ণগঞ্জে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পরিকল্পনা আছে।

এদিকে, সম্প্রতি ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতের নাশকতায় মামুনুল হকের সংশ্লিষ্টতার প্রমাণ পেয়েছে পুলিশ। এসব ঘটনায় দায়ের করা মামলায় গত ১৮ এপ্রিল তাকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ঢাকা/মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়