Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

পূর্বের হত্যার ঘটনার জেরে খিলগাঁওয়ে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৫, ১৬ মে ২০২১   আপডেট: ০০:৪১, ১৬ মে ২০২১
পূর্বের হত্যার ঘটনার জেরে খিলগাঁওয়ে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

পূর্বশত্রুতার জেরে খিলগাঁওয়ে যুবলীগ নেতা সাইফুল ইসলামকে গুলি করা হয়েছে। যার নেপথ্যে  ২০২০ সালের একটি  হত্যাকাণ্ড  বলে পুলিশ প্রাথমিক তদন্তে ধারণা করছে। এর আগে সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক)  ভর্তি করা হয়। শনিবার (১৫ মে) রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুকুল আলম রাইজিংবিডিকে বলেন, সাইফুলকে রাসেলসহ আরও কয়েকজন গুলি করে বলে জানতে পেরেছি। তদন্তের পরই বিস্তারিত জানা যাবে।’

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনদের সঙ্গে আলাপে জানা গেছে, ২০২০ সালে মে মাসে খিলগাঁও থানা এলাকায় মো. বাশার নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়। হত্যা মামলার এক নম্বর আসামি গুলিবিদ্ধ সাইফুল ইসলাম। ঈদের আগে বাশারের ছোট ভাই রাসেল কারাগার থেকে বের হয়ে আসেন। তার বিরুদ্ধে অস্ত্র মামলা রয়েছে। 

সেই মূলত ভাইয়ের বিরুদ্ধে মামলা থাকার প্রতিশোধ হিসেবে এ ঘটনা ঘটিয়েছে। আর এ নিয়েই তাদের মধ্যে কথাকাটাকাটি হয়।

এছাড়াও এলাকায় আধিপত্য বিস্তারসহ নানা বিষয়ে তদন্তে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।

সাইফুল খিলগাঁও ২নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক। শনিবার বিকেলের দিকে খিলগাঁও রেলগেট এলাকায় রিপন, সুমন, রাসেল, অনিক কচিসহ ১০/১২ জন আসে। কথা কাটাকাটির এক পর্যায়ে রিপন সাইফুলকে গুলি করে। তার বুকের ডানপাশে ১টি, পেটের বা-পাশে ১টি সহ মোট ৩টি গুলি করা হয়। বুকে গুলিবিদ্ধ হওয়ায় সাইফুলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন  চিকিৎসকরা।

মাকসুদ/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়