ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সেই সুলতানকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ২০ মে ২০২১  
সেই সুলতানকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর

রাজধানীর বংশালে রিকশাওয়ালার ওপর নির্যাতন চালান সুলতান আহমেদ (ফাইল ফটো)

রাজধানীর বংশালে রিকশাওয়ালাকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় সুলতান আহমেদকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২০ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ এ আবেদন মঞ্জুর করেন।

আদালতে বংশাল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, রিকশাচালক আব্দুল হামিদ বুধবার সুলতান আহমেদকে আসামি করে বংশাল থানায় মারধর, চুরি ও ভয়ভীতি দেখানোর অভিযোগে মামলা দায়ের করেন। গতকালই ওই মামলায় সুলতান আহমেদকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার এসআই আলী রেজা মামুন। আদালত বৃহস্পতিবার গ্রেপ্তার দেখানোর বিষয়ে শুনানির দিন ধার্য করেন। শুনানি শেষে আদালত সুলতান আহমেদকে এ মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

গত ৪ মে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান একজন সংবাদকর্মী। ভিডিওতে দেখা যায়, ৪ মে দুপুর দেড়টার দিকে বংশালে এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করছেন সুলতান আহমেদ। নির্যাতনের একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। পথচারীরা ওই রিকশাওয়ালাকে উদ্ধার করেন। পরে সুলতানকে গ্রেপ্তার করে বংশাল থানা পুলিশ। ৫ মে সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এর পর থেকে তিনি কারাগারেই আছেন। কয়েক দফায় তার জামিন আবেদন করা হলে তা নামঞ্জুর হয়। গতকাল বুধবার আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন। তবে রিকশাচালক আব্দুল হামিদ তার বিরুদ্ধে মামলা করায় তার জামিন আটকে যায়।

মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়