ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভারতে যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল: নারীকে খুঁজছে পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ২৮ মে ২০২১   আপডেট: ১৮:৩৫, ২৮ মে ২০২১
ভারতে যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল: নারীকে খুঁজছে পুলিশ

তরুণীকে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার কয়েকজন: ছবি টাইমস অব ইন্ডিয়া

ভারতে বাংলাদেশি এক তরুণীকে যৌন নির্যাতন ও ইন্টারনেটের ভিডিও ছড়িয়ে দেওয়ার ঘটনায় এক নারীসহ সন্দেহভাজন কয়েকজনকে খুঁজছে পুলিশ। 

শুক্রবার (২৮ মে) দুপুরে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ এ তথ্য জানান।

আরও পড়ুন : তরুণী ধর্ষণ: ভারতে ৫ বাংলাদেশি গ্রেপ্তার

তিনি বলেন, ভুক্তভোগী ওই তরুণীর বাবা বৃহস্পতিবার (২৭ মে) রাতে বাদি হয়ে মানবপাচার প্রতিরোধ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন।  তরুণীকে এদেশ থেকে কারা নিয়ে যেতে সহযোগিতা করেছিলেন- তাদের আইনে সোপর্দ করতে তদন্ত শুরু হয়েছে। 

মামলার এজাহারে অভিযোগ করা হয়, ওই তরুণী মগবাজার এলাকায় পরিবারের সঙ্গে থাকার সময় হৃদয় বাবু নামে এক যুবক তাকে বিরক্ত করতো বলে বিভিন্ন সময় স্বজনদের কাছে অভিযোগ করে আসছিল। এরপর থেকে গত এক বছর হলো ওই তরুণীর কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। পাশাপাশি তাকে দুবাই নিয়ে যাবে বলে এক নারীও বলে আসছিল।

জানা গেছে, মগবাজার এলাকায় ওই তরুণী পরিবারের সঙ্গে থাকতেন। পার্শ্ববর্তী এক নারীর সঙ্গে পরিচয়ের সুযোগে ওই নারী তরুণীকে হৃদয়ের সঙ্গে দুবাই নিয়ে যেতে সব ধরনের ব্যবস্থা করে বলে পুলিশের কাছে তথ্য আছে। তবে শুক্রবার পর্যন্ত ওই নারীর নাম পরিচয় জানায়নি পুলিশ।

ওসি আবদুর রশিদ আরও বলেন, ঘটনাটি ভারতে। সেখান থেকে ভিডিও ফুটেজ ছাড়া হয়েছে।  ভারতের বেঙ্গালুরু থেকে এক নারীসহ ৫ বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।  বৃহস্পতিবার (২৭ মে) তাদের গ্রেপ্তার করা হয়।  তবে মানবপাচার প্রতিরোধ আইনে হৃদয়কে দেশে ফিরিয়ে আনার জন্য পুলিশের আন্তর্জাতিক সংস্থা ইন্টারপোলের সহযোগিতা চাওয়া হবে।  আমরা সে প্রক্রিয়া অব্যাহত রেখেছি।
 

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়