ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভিডিও দেখে নির্যাতনকারীকে আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ৪ জুন ২০২১  
ভিডিও দেখে নির্যাতনকারীকে আটক

রাজধানীর ধোলাইখাল এলাকায় হত দরিদ্র রিকশাচালককে বিনা কারণে মারধর করেছে মো. সুমন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।

শুক্রবার (৪ জুন) সন্ধ্যায় পুলিশ হেডকোয়ার্টার্স থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার বিকালে পুরান ঢাকার লালমোহন সাহা স্ট্রিটের একটি বাসা থেকে সুমনকে আটক করা হয়।

ভিডিওতে দেখা যায়, মো. সুমন কিছু না বলে রিকশায় উঠেই টিপু সুলতান রোডে যাওয়ার জন্য রিকশাওয়ালাকে হুকুম করছেন। রিকশাওয়ালা বৃষ্টিতে ভিজে কেবলই একজন যাত্রী নিয়ে এসেছেন। সেই মুহুর্তে তিনি হয়তো কিছুটা বিশ্রাম নিতে চাইছিলেন। তিনি যেতে চাচ্ছিলেন না। সুমনকে তিনি অন্য একটি রিকশায় যেতে বলেন। 

তবে লোকটি তার রিকশাতেই যাবে বলে জেদ ধরেন। দুয়েক কথায় তিনি রিকশাওয়ালাকে গালমন্দ করতে থাকেন। একইসঙ্গে নির্বিচারে তার মাথায় ও গালে জোরে জোরে আঘাত করতে থাকেন। উপস্থিত দুয়েকজন এগিয়ে গেলেও সুমন তাদের কোনো কথাই শোনেননি। 

ওই ঘটনার ভিডিও বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে প্রচার করা হয়। বিষয়টি বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টিতে আসে। পরে সংশ্লিষ্ট থানার সঙ্গে যোগাযোগ করে ঘটনাস্থল নিশ্চিত হয়। ঘটনাস্থলটি সূত্রাপুর, ওয়ারী থানা সংলগ্ন হওয়ায় দ্রুততম সময়ে আসামিকে খুঁজে বের করে গ্রেপ্তার করার জন্য নির্দেশনা দেয়। 

পুলিশ আরও জানায়, ওয়ারী থানার ওসি মো. আজিজুর রহমান এবং সূত্রাপুর থানার ইন্সপেক্টর তদন্ত স্নেহাশীষ রায়ের তৎপরতা ও চেষ্টায় দুই দিন ধরে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সুমনকে আটক করা হয়।

ঢাকা/মাকসুদ/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়