ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শাকিলকে ছুরিকাঘাতের ঘটনা পূর্বশত্রুতার জেরে ঘটতে পারে: পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ৬ জুন ২০২১   আপডেট: ১৮:৪৩, ৬ জুন ২০২১
শাকিলকে ছুরিকাঘাতের ঘটনা পূর্বশত্রুতার জেরে ঘটতে পারে: পুলিশ

পূর্বশত্রুতার জেরে পলাশীর মোড়ে কিশোর আলী রবি ওরফে শাকিলকে ছুরিকাঘাত করা হয়েছে। তবে রোববার (৬ জুন) দুপুরে এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 

লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) একপএম আশরাফ আলী রাইজিংবিডিকে বলেন, শাকিল অসুস্থ সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার প্রকৃত কারণ বেরিয়ে আসবে।  তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে।  শাকিল একজন টোকাই কিশোর। পলাশীর মোড়ে থাকা পথশিশু কিশোর গ্যাংয়ের সঙ্গে তার পূর্বশত্রুতা থাকতে পারে।

ঘটনার পর অপরাধীদের শনাক্ত ও গ্রেপ্তারে পলাশীর মোড় ও আশপাশের এলাকার সিসি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।  পর্যালোচনা করা হচ্ছে।  নিশ্চিত  হওয়ার পর সে ক্ষেত্রে শাকিলের ওপর হামলাকারীদের আইনের আওতায় আনা সম্ভব হবে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

পুলিশ ও ভুক্তভোগী শাকিল জানায়, তার বাবা-মা নেই।  শনিবার ভিক্টোরিয়া পার্ক এলাকা থেকে রাতে সে বড় ভাই শাওনের সঙ্গে দেখা করতে দেখা করতে আসে পলাশী মোড়ে। সেখানে পৌঁছামাত্র কয়েকজন শাকিলকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা চলছে।

পুলিশ জানায়, ঘটনার পর তদন্তে নেমেছে পুলিশ।   পলাশীর মোড়, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকাসহ  রাজধানীর  বিভিন্ন স্থানে পথ শিশুদের গ্রুপ রয়েছে। তারা সঙ্গবদ্ধ হয়ে ছিনতাই, মাদক সেবনসহ নানা ধরনের অপরাধের সঙ্গে জড়িত।  

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়