Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাইকারী শনাক্ত, তবে...

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ৮ জুন ২০২১   আপডেট: ১৯:২১, ৮ জুন ২০২১
পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাইকারী শনাক্ত, তবে...

প্রতীকী ছবি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাইকারীকে শনাক্ত করা হয়েছে। তবে, তাকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ওই ছিনতাইকারীকে গ্রেপ্তার করতে পুলিশের পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থাও কাজ করছে। তাকে গ্রেপ্তার করতে পারলেই মোবাইল ফোনটি উদ্ধার করা যাবে বলে আশা করছেন পুলিশ কর্মকর্তারা।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিমুজ্জামান রাইজিংবিডিকে বলেন, ‘পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া মোবাইলটি বন্ধ আছে। ওই ছিনতাইকারী এক স্থানে থাকছে না। তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।’

পরিকল্পনামন্ত্রীর ওই মোবাইল ফোন উদ্ধারে পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ (ডিবি), অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন( পিবিআই) ও র‌্যাব মাঠে নেমেছে। ছিনতাইকারীর অবস্থান শনাক্ত করতে প্রযুক্তির সহায়তা নেওয়া হচ্ছে।

পুলিশ জানিয়েছে, বিজয় সরণির যে স্থান থেকে পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনতাই হয়েছে, সেখানে রাস্তায় ক্লোজ সার্কিট ক্যামেরা নেই। তবে, আশপাশের বিভিন্ন ভবন ও রাস্তার সিসি ক‌্যামেরার ফুটেজ সংগ্রহ করে ওই ছিনতাইকারীকে শনাক্ত করা হয়েছে। তাকে ধরতে রাজধানীর বাইরেও অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ৩০ মে কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তাকে বহন করা গাড়িটি বিজয় সরণির ট্রাফিক সিগন্যাল এসে দাঁড়ায়। এ সময় মন্ত্রী মোবাইল ফোনে কথা বলছিলেন। গাড়ির জানালা খোলা থাকায় এক দুর্বৃত্ত মন্ত্রীর হাত থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মন্ত্রীর ব‌্যক্তিগত সহকারী (পিএস) বাদী হয়ে কাফরুল থানায় মামলা করেন।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়