Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২১ জুন ২০২১ ||  আষাঢ় ৭ ১৪২৮ ||  ০৯ জিলক্বদ ১৪৪২

এলএসডি জব্দ: রিমান্ড শেষে কারাগারে বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৮, ১১ জুন ২০২১  
এলএসডি জব্দ: রিমান্ড শেষে কারাগারে বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী

রাজধানীর একটি বাসা থেকে এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক জব্দের মামলায় গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (১১ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলো—নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদমান সাকিব (রূপল) ও আসহাব ওয়াদুদ (তুর্য) এবং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফ।

ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার এসআই সালাহউদ্দিন কাদের। সাদমান সাকিব ও আদিন আশরাফের পক্ষে তাদের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

গত ৩০ মে আসামিদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর রহস‌্য উদঘাটনে তদন্তে নেমে মৃত‌্যুর পেছনে এলএসডির সংশ্লিষ্টতা পায় গোয়েন্দা পুলিশ। ২৬ মে রাতে রাজধানীর একটি বাসা থেকে ২০০ পিস এলএসডি জব্দ করা হয়। এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। প্রতিটি এলএসডি তারা ৩ হাজার টাকায় বিক্রি করত।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়