Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

কক্ষে স্ত্রীর ঝুলন্ত লাশ, স্বামী পলাতক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ১২ জুন ২০২১  
কক্ষে স্ত্রীর ঝুলন্ত লাশ, স্বামী পলাতক

প্রতীকী ছবি

আগারগাঁও সংসদ সচিবালয় কোয়ার্টার থেকে নুসরাত জাহান (২৮) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

তবে ঘটনার পর থেকে পুলিশ কর্মকর্তা পরিচয়দানকারী ও নুসরাতের স্বামী মামুন মিল্লাতকে খুঁজে পাচ্ছে না পুলিশ। এ ঘটনার সঙ্গে তার সংশ্লিষ্টতা থাকতে পারে বলে পুলিশ সন্দেহ করছে।

শনিবার (১২ জুন) সন্ধ্যায় তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ রাইজিংবিডিকে বলেন, ‘স্থানীয় লোক মারফত সংবাদ পেয়ে নুসরাতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তদন্তের পরই মৃত্যুর প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১২ জুন) সকাল ১১টা পর্যন্ত মামুন স্টাফ কোয়ার্টারের বি-ব্লকের সাবলেটে বাসায় ছিলেন। এসময় নুসরাতও ছিলেন। এরইমধ্যে মামুন বাসা থেকে বেরিয়ে যান। 

পরে দুপুর ১২টার দিকে নুসরাতকে প্রতিবেশীরা ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পেয়ে তাদের সন্দেহ হয়। এরপরই ৯৯৯ এ ফোন করে শেরেবাংলা নগর থানা পুলিশের সহযোগিতা নিয়ে দরজা ভেঙে নুসরাতের মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মেয়ে নুসরাত ২০১৯ সালে মামুনকে ভালোবেসে বিয়ে করেন। মামুন ৩৮ তম বিসিএস পরীক্ষা দিয়ে পুলিশ কর্মকর্তা হয়েছেন বলে নুসরাতের কাছে পরিচয় দিয়ে বিয়ে করেন। কিন্তু বিয়ের এক পর্যায়ে নুসরাত জানতে পারেন মামুন পুলিশের কোনো কর্মকর্তা নন। এরপর থেকেই তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব বা মনোমালিন্য চলে আসছিল। এসব কারণে নুসরাত আত্মহত্যা করেছেন, না হয় তাকে মেরে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

ঢাকা/মাকসুদ/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়