Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

দুই ভাইসহ রক কিং গ্যাংয়ের ৫ সদস্য কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৩, ১৬ জুন ২০২১  
দুই ভাইসহ রক কিং গ্যাংয়ের ৫ সদস্য কারাগারে

রাজধানীর শনিরআখড়া এলাকা থেকে গ্রেপ্তার রক কিং গ্যাংয়ের পাঁচ সদস্যের রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১৬ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত এ আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- নাজমুল হাসান ওরফে সৈকত, আজাহারুল ইসলাম ওরফে দোলন, অন্তর হোসেন মোল্লা, ইমন আহম্মেদ শুভ এবং সুমন মিয়া। এদের মধ্যে শুভ ও সুমন আপন দুই ভাই।

মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার সাব-ইন্সপেক্টর মোহাম্মদ মনির হোসেন আসামিদের আদালতে হাজির করে ডাকাতির প্রস্তুতির মামলায় প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন।

আসামিদের পক্ষে অ্যাডভোকেট নাসিমা আক্তার, সিদ্দিকুর রহমান প্রমুখ আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, মাস খানেক আগে মেয়র হানিফ ফ্লাইওভারে একটি প্রাইভেটকার থামিয়ে আরোহীদের হয়রানি করেছিল এই গ্রুপটি। গত সোমবার মধ্যরাতে র‌্যাব-৩ এর একটি দল এই অভিযান চালায়। এরা যাত্রাবাড়ী ও শনিরআখড়া এলাকায় রাস্তায় গাড়ি থামিয়ে মাস্তানিসহ নানা অপতৎপরতা চালিয়ে আসছিল।

র‌্যাব জানায়, গত ১৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মেয়র হানিফ উড়াল সড়কের ওপর জয়কালী মন্দিরের কাছে কিশোর গ্যাংয়ের সদস্যরা একটি প্রাইভেটকারের গতি রোধ করে। এরপর তারা গাড়ির চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে শারীরিকভাবে আক্রমণের জন্য উদ্যত হয়। গাড়িতে আঘাত করে তারা। 

ওই সময়ে গাড়িতে স্ত্রী-সন্তানসহ এক ব্যক্তি অবস্থান করছিলেন। কিশোর গ্রুপটি তাদের মোটরসাইকেল দিয়ে সেই গাড়ি ঘিরে রাখে এবং টানা হর্ন বাজাতে থাকে। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জনমনে ব্যাপক অসন্তোষ সৃষ্টি হয়। 

সেই ধারাবাহিকতায় র‌্যাব ঘটনাটির সঙ্গে জড়িত ব্যক্তিদের সম্পর্কে গোয়েন্দা তথ্য সংগ্রহ শুরু করে তাদের গ্রেপ্তার করে। এরা মাদক ক্রয়-বিক্রয় ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম চালায় বলে জানায় র‌্যাব।

ঢাকা/মামুন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়