Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

আল্লাহর কাছে শোকর, উনি ভালো আছেন: আদনানের স্ত্রী

জ্যৈষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৩, ১৮ জুন ২০২১   আপডেট: ২০:৪৬, ১৮ জুন ২০২১
আল্লাহর কাছে শোকর, উনি ভালো আছেন: আদনানের স্ত্রী

সাবিকুন্নাহার

‘আল্লাহর কাছে লাখ লাখ শোকর, উনি ভালো আছেন। বেঁচে আছেন। উনার সঙ্গে যেন কোনো অন্যায় করা না হয়।’

টেলিফোনের অপরপ্রান্ত থেকে শুধু এটুকু জানিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দিলেন ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের দ্বিতীয় স্ত্রী সাবিকুন্নাহার। অন্য কোনো প্রশ্ন করার সুযোগ না দিয়ে মোবাইল ফোনের লাইন কেটে দেন তিনি। এরপর একাধিকবার কল করলেও তিনি আর রিসিভ করেননি। 

নিখোঁজের ৮ দিনের মাথায় আবু ত্ব-হা শুক্রববার (১৭ জুন) দুপুর ১২টার পরে তার প্রথমপক্ষের শ্বশুরবাড়িতে ফিরে আসেন। খবর পেয়ে রংপুরের মাস্টারপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে তাকে বিকেল ৩টার দিকে কোতোয়ালি থানায় নিয়ে যায় পুলিশ।

বিকেলে ৫টার দিকে রংপুর মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ের ব্রিফিংয়ে মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, ইসলামি বক্তা আবু ত্ব-হা ও তার সঙ্গী তিনজন ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন গাইবান্ধার ত্রিমোহনী এলাকায় এক বন্ধুর বাসায়।

১০ জুন মধ্যরাত থেকে নিখোঁজ ছিলেন আবু ত্ব-হা আদনান। ছেলের নিখোঁজের সংবাদ পেয়ে তার মা রংপুরের কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের আট দিন পর আজ ফিরে আসেন তারা। 

সপরিবার রংপুর শহরে থাকেন আবু ত্ব-হা আদনান। এখানে তার বাবার বাড়ি এবং শ্বশুরবাড়ি দুটোই। তার প্রথম স্ত্রী হাবিবা নূর, মেয়ে (৩ বছর) ও দেড় বছরের ছেলেকে নিয়ে বসবাস করতেন তিনি।

ঢাকায় থাকেন তার সম্প্রতি বিয়ে করা দ্বিতীয় স্ত্রী সাবিকুন্নাহার। তিনি মিরপুরের আল ইদফান ইসলামী গার্লস মাদ্রাসার শিক্ষক। কয়েকদিন আগে সাবিকুন্নাহার সংবাদ সম্মেলনে তার নিখোঁজ স্বামীর সন্ধান দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করেন। 

মেসবাহ/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়