Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ: দুজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫২, ২৪ জুন ২০২১  
পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ: দুজনের স্বীকারোক্তি

ঢাকার সাভারে এক পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণের মামলায় দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ওই দুজনসহ তিন আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) তিন আসামিকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন- নিরস্ত্র) জাহিদুল ইসলাম। তাদের মধ‌্যে অমিত হাসান ও তারেক রহমান স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার এবং রাব্বিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান আসামি অমিত হাসানের এবং আরেক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান আসামি তারেক রহমানের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।

এদিকে, রাব্বিকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারিক হাকিম রাজিব হাসান।

জানা যায়, গত ২২ জুন রাতে কাজ শেষে ওই শ্রমিক হেঁটে বাসায় ফিরছিলেন। তিনি জয়নাবাড়ী পশ্চিম পাড়ায় পৌঁছালে ওঁত পেতে থাকা সহকর্মী তারেক ও রাব্বি ওই তাকে তুলে নিয়ে যায়। এরপর পাশ্ববর্তী কামাল হোসেনের বাড়িতে তারেক, রাব্বি ও অমিত হাসান ধর্ষণ করে ভুক্তভোগীকে ভয়ভীতি দেখিয়ে বাসা থেকে বের করে দেয়। পরে ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ করে।

বুধবার (২৩ জুন) রাতে মামলা দায়েরের পর ওই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ