ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কারামুক্ত নাসির উদ্দিন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ১ জুলাই ২০২১   আপডেট: ১৫:১০, ১ জুলাই ২০২১
কারামুক্ত নাসির উদ্দিন

১৫ দিন কারাভোগের পর অবশেষে কারামুক্ত হলেন নাসির উদ্দিন মাহমুদ।  বুধবার (৩০ জুন) রাত ৮টার দিকে ঢাকার কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জে থেকে মুক্তি পান তিনি।

বৃহস্পতিবার (১ জুলাই) নাসির উদ্দিনের আইনজীবী আমানুল করিম লিটন এ কথা জানান।

তিনি বলেন, রাত ৮টার সময় কারাগার থেকে বের হন নাসির উদ্দিন।  এ সময় তার ভাইসহ আত্মীয়রা উপস্থিত ছিলেন। বর্তমানে তিনি তার উত্তরার বাসায় আছেন। শারীরিকভাবে সুস্থ আছেন।

উল্লেখ্য, গত ১৪ জুন দুপুরে সাভার থানায় নাসির উদ্দিন এবং অমির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করেন পরীমনি। মামলার পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ।  ওইদিনই নাসির উদ্দিন, অমিসহ ৫ জনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ।

অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। সেদিন রাত ১২টা ৫মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

১৫ জুন বিমানবন্দর থানায় দায়ের করা মাদক মামলায় নাসির উদ্দিন মাহমুদ এবং তুহিন সিদ্দিকী অমির সাত দিন এবং ওই তিন নারীর তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রিমান্ড শেষে নাসির উদ্দিন এবং অমির গত ২৩ জুন পরীমনির মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ২৯ জুন নাসির উদ্দিন এবং অমিকে পরীমনির মামলায় জামিন দেন আদালত।  আর বুধবার মাদক মামলায় জামিন পান নাসির উদ্দিন। তার বিরুদ্ধে আর কোনো মামলা না থাকায় মুক্তিতে বাধা ছিল না।

এদিকে নাসির উদ্দিন কারামুক্ত হতে পারলেও অমি পারছেন না। কারণ বিমানবন্দর থানার মাদক মামলা, দক্ষিণখান থানার মানবপাচার ও পাসপোর্ট আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে অমি। কারামুক্ত হতে হলে তাকে তিন মামলায় জামিন পেতে হবে।

/মামুন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়