ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গ্রেপ্তার ২ শিক্ষার্থী কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ১ জুলাই ২০২১  
গ্রেপ্তার ২ শিক্ষার্থী কারাগারে

এলএসডি ও ডিএমটি মাদকসহ গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া ওই দুই শিক্ষার্থী হলেন-সৈয়দ মঈন উদ্দিন আহমেদ ওরফে শাদাব ও স্বপ্নীল হোসেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. সানাউল হক আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আসামিদের পক্ষে তাদের আইনজীবী শ্রী প্রাণ নাথ দুই আসামির জামিন আবেদন করেন।  শুনানিতে তিনি বলেন, শাদাবকে বাসা থেকে তুলে আনে পুলিশ। এরপর তাকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার মামলায় গ্রেপ্তার দেখানো হয়।  প্রমাণ হিসেবে তিনি আদালতে একডি ভিডিও ফুটেজের সিডি উপস্থাপন করেন।

রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।  উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৮ জুন এ দুই শিক্ষার্থীর দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন আব্রাহাম জোনায়েদ ও সিমিয়ন খন্দকারের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।  বুধবার তাদের কারাগারে পাঠানো হয়।

গত ২৬ জুন রাত সাড়ে ১১টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার লাভ রোড থেকে এই চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৪০টি এলএসডি ব্লট, ৬০০ গ্রাম ডিএমটি ও ৬২ গ্রাম আমেরিকান ক্যানাবিজ উদ্ধার করা হয়।

/মামুন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়