ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডেঙ্গুর বিস্তার রোধে ভ্রাম‌্যমাণ আদালত: ৪ লক্ষাধিক টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৯, ২৭ জুলাই ২০২১   আপডেট: ২১:৩৪, ২৭ জুলাই ২০২১
ডেঙ্গুর বিস্তার রোধে ভ্রাম‌্যমাণ আদালত: ৪ লক্ষাধিক টাকা জরিমানা

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়ার বিস্তার রোধে অভিযান চালিয়েছেন ভ্রাম‌্যমাণ আদালত। অভিযানকালে ১৫টি মামলায় ৪ লাখ ৪১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন পরিচালিত ভ্রাম‌্যমাণ আদালতের অভিযানকালে চারটি মামলায় ৬৭ হাজার টাকা, ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সফিউল আজম পরিচালিত ভ্রাম‌্যমাণ আদালতের অভিযানে চারটি মামলায় ৩ লাখ টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী পরিচালিত ভ্রাম‌্যমাণ আদালতের অভিযানে পাঁচটি মামলায় ১৪ হাজার টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেন পরিচালিত ভ্রাম‌্যমাণ আদালতের অভিযানে একটি মামলায় ৫০ হাজার টাকা, ৯ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পারসিয়া সুলতানা প্রিয়াংকা পরিচালিত ভ্রাম‌্যমাণ আদালতের অভিযানে একটি মামলায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম‌্যমাণ আদালতের অভিযানকালে মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়। এর পাশাপাশি করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেওয়া হয়।

ঢাকা/সাওন/মেসবাহ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়