Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৪ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

গ্রেপ্তারকৃত ৩ জন ভাড়াটে খুনি: পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৬, ২৯ জুলাই ২০২১  
গ্রেপ্তারকৃত ৩ জন ভাড়াটে খুনি: পুলিশ

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বলেছেন, বিদেশে অবস্থানরত সন্ত্রাসীদের সঙ্গে যোগাযোগ।  এরপর তাদের নির্দেশেই ভাষানটেক, পল্লবী, ক্যান্টনমেন্ট এলাকায় ভয়ঙ্কর সব অপরাধ করে আসছিল তিন সন্ত্রাসী। তাদের গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

একেএম হাফিজ আক্তার বলেন, বুধবার (২৮ জুলাই) চাঁদপুর ও শরীয়তপুর জেলার মধ্যবর্তী হাইমচর থানা মিয়াবাজার চরের দুর্গম এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখান থেকে সাহাজামান ওরফে সাবুকে গ্রেপ্তার করা হয়।  পরে তার দেওয়া তথ্যে বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোরে পল্লবীর কালাপানি এলাকা থেকে সাইফুল ইসলাম ওরফে সুজন ও দুলাল বেড়া ওরফে জেএমবি দুলালকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, তারা তিনজন সন্ত্রাসী ও ভাড়াটে খুনি। তারা বিদেশে পালিয়ে থাকা সন্ত্রাসী ইব্রাহিম ও যুবরাজের নির্দেশে ভাষানটেক, পল্লবীসহ বিভিন্ন এলাকায় মাদক অস্ত্র কেনাবেচা, চাঁদাবাজিসহ ভয়ঙ্কর অপরাধ করে আসছিল।  তেমনই একটি ঘটনা গত ১৫ মার্চ সুয়ারেজের লাইন মেরামতের কাজ করছিলেন ঠিকাদার আকবর আলী। এ সময় গ্রেপ্তারকৃত সন্ত্রাসীরা আকবর আলী ও তার নির্মাণ শ্রমিকদের কাছে চাঁদা দাবি করে।  চাঁদা দিতে অস্বীকার করলে তাদের নানাভাবে ভয় ও হুমকি দেখাতে থাকে।  গ্রেপ্তারকৃতরা ৩০ মার্চ আকবর আলীকে গুলি করলে  ডান পা ও ঊরুতে লাগে।  এরপরই এ ঘটনার তদন্ত শুরু করে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম।  তদন্তে  তাদের অবস্থান নিশ্চিত হয়ে গ্রেপ্তার করা হয়।  তারা পেশাদার সন্ত্রাসীও। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

/মাকসুদ/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়