ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আটকের পর র‌্যাব হেডকোয়ার্টারে হেলেনা জাহাঙ্গীর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:২৪, ৩০ জুলাই ২০২১  
আটকের পর র‌্যাব হেডকোয়ার্টারে হেলেনা জাহাঙ্গীর

আটকের পর র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে আওয়ামী লীগের নারী ও শিশু বিষয়ক উপ-কমিটির সদস্য থেকে পদ হারানো হেলেনা জাহাঙ্গীরকে। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে তাকে উত্তরার র‌্যাব হেডকোয়ার্টারে রাখা হবে বলে জানা গেছে। এর আগে বৃহস্পতিবার রাত ১২টায় হেলেনা জাহাঙ্গীরকে গুলশানের বাসা থেকে আটক করে র‌্যাব।

অভিযান শেষে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু গণমাধ্যমকে জানান, হেলেনা জাহাঙ্গীরকে আপাতত র‌্যাব হেফাজতে রাখা হয়েছে। তাকে সেখানেই প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হবে।

একটি সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে র‌্যাবের একটি দল উত্তরার র‌্যাব হেডকোয়ার্টারে হেলেনা জাহাঙ্গীরকে নিয়ে আসে। তার জন্য তিন জনের একটি নারী দল সার্বক্ষণিক নিরাপত্তায় রয়েছে। প্রথমদিকে তিনি নিজেকে স্বাভাবিক রাখলেও আটকের পর চিন্তায় ভেঙে পড়েন। পাশাপাশি তার বাসা থেকে উদ্ধার হওয়া মাদক, কারেন্সিসহ অন্যান্য মালামাল কিভাবে আসলো সে বিষয়েও প্রাথমিক তথ্য জানার চেষ্টা করছেন র‌্যাব কর্মকর্তারা।

এর আগে বৃহস্পতিবার রাত ৮টার পরপরই গুলশান ২ নম্বরের ৩৬ নম্বর সড়কের বাসায় অভিযান পরিচালনা শুরু করে র‌্যাব-২ এর বিশেষ একটি দল। তারা সেখানে প্রায় ৪ ঘণ্টা অভিযান পরিচালনা শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে। বাসায় থাকা এসব মাদক বা মালামালের বিষয়ে তিনি কোন সদুত্তর দিতে পারেননি।

উল্লেখ্য, দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে সদস্যপদ হারাতে হয়।  সম্প্রতি আওয়ামী চাকরিজীবি লীগ নামে একটি সংগঠনের সভাপতিও বনে যান তিনি। এ নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় পর্যায়ে বিব্রত হয়। পরে তার বিষয়ে নিবিড় তদন্ত শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী।

মাকসুদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়