ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মিরপুরে হেলেনা জাহাঙ্গীরের দুই প্রতিষ্ঠানে র‌্যাবের অভিযান

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৪, ৩০ জুলাই ২০২১  
মিরপুরে হেলেনা জাহাঙ্গীরের দুই প্রতিষ্ঠানে র‌্যাবের অভিযান

গ্রেপ্তারের পর আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের প্রাথমিক দেওয়া তথ্যে মিরপুরে জয়যাত্রা ফাউণ্ডেশন ও জয়যাত্রা আইপি টিভির অফিসে এলিট ফোর্স র‍্যাব অভিযান পরিচালনা করছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) গভীর রাতে এ অভিযান শুরু হয় বলে জানা গেছে।

র‌্যাব হেডকোয়ার্টার্স থেকে জানানো হয়, গুলশানে হেলেনা জাহাঙ্গীরকে প্রায় ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। তার কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। এসব তথ্যের ভিত্তিতেই তারই মালিকানাধীন অফিস দুটিতে রাত ১টার কিছু সময় আগে অভিযান শুরু হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখা পরিচালক কমান্ডার খন্দকার মঈন আলী জানান, হেলেনা জাহাঙ্গীরকে আটক ও পরবর্তীতে তার মালিকানাধীন অফিসে অভিযানের বিষয়ে পরে জানানো হবে।
র‌্যাব জানায়, হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিদেশী মদ, বিদেশি  কারেন্সি, হরিণের চামড়া, ক্যাঙ্গারুর চামড়া, ওয়াকিটকি সেট, ক্যাসিনো খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনসহ সংশ্লিষ্ট আইনে মামলা হবে।

এর আগে বৃহস্পতিবার রাত ৮ টার পরপরই গুলশান-২ নম্বরের ৩৬ নম্বর সড়কের বাসায় অভিযান পরিচালনা শুরু করে র‌্যাব-২ এর বিশেষ একটি দল। তারা সেখানে প্রায় ৪ ঘণ্টা অভিযান পরিচালনা শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে।

উল্লেখ্য, দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে সদস্যপদ হারাতে হয়। সম্প্রতি আওয়ামী চাকরিজীবি লীগ নামে একটি সংগঠনের সভাপতিও বনে যান তিনি। এ নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় পর্যায়ে বিব্রত হয়।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়