Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৪ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

হেলেনার বিরুদ্ধে ২ মামলা দায়ের, আরও ৩ মামলার প্রস্তুতি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ৩০ জুলাই ২০২১   আপডেট: ২০:০১, ৩০ জুলাই ২০২১
হেলেনার বিরুদ্ধে ২ মামলা দায়ের, আরও ৩ মামলার প্রস্তুতি

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) গুলশান থানায় মামলাগুলো দায়ের করা হয়। তার বিরুদ্ধে আরও তিনটি মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হোসেন রাইজিংবিডিকে জানিয়েছেন, হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা গেছে, এই দুই মামলা ছাড়াও হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

শুক্রবার (৩০ জুলাই) বিকেলে রাজধানীর উত্তরায় র‌্যাবের সদর দপ্তরে সংবাদ সম্মেলনে সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার খন্দকার মঈন আলী বলেছেন, ‘আমরা তার বাসায় হরিণ ও ক্যাঙ্গারুর চামড়া এবং মাদক পেয়েছি। বন‌্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা প্রক্রিয়াধীন আছে। যেহেতু, তার বাসায় ওয়াকিটকি পাওয়া গেছে, এ কারণে বিশেষ ক্ষমতা আইনে মামলা হবে। তার বিরুদ্ধে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনেও মামলা হবে। মিরপুরে টেলিভিশন চ্যানেল জয়যাত্রায় অভিযান চালিয়েছি। সেখানে টেলিভিশন সম্প্রচারের সরঞ্জামাদি পাওয়া গেছে। এসব সরঞ্জাম অবৈধ বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বিটিআরসি। তার টিভি স্টেশনে আমরা যখন অভিযান পরিচালনা করেছি, তখন টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের কর্মকর্তাও ছিলেন।’ 

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে গুলশান-২ এ হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়