ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মাইক্রোবাস জব্দ, চালক পলাতক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪১, ১ আগস্ট ২০২১  
মাইক্রোবাস জব্দ, চালক পলাতক

রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে সিগন্যাল অমান্য করে ট্রাফিক কনস্টেবলকে চাপা দেওয়ার ঘটনায় ঘাতক মাইক্রোবাস জব্দ করা হয়েছে।  এর মালিককে আটক করা হয়েছে। তবে রোববার (১ আগস্ট) বিকেল ৪ টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত চালককে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

শেরেবাংলানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানে আলম মুন্সি রাইজিংবিডিকে বলেন, ঘটনার প্রত্যক্ষদর্শীদের বর্ণনা এবং গাড়ির গতিবিধি লক্ষ্য করে অবস্থান নিশ্চিত হয়ে গাড়িটি আটক করা হয়েছে। এর চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ জানায়, জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির অফিসের নবম তলায় অভিযান পরিচালনা করা হয়।  এ সময় সেখান থেকে ঢাকা মেট্রো চ ১৯-৭৮০১ মাইক্রোবাসটি জব্দ করা হয়।  পরে গাড়ির মালিক মো. শামীম খানকে ওই অফিস থেকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদে চালকের অবস্থান নিশ্চিত হতে চেষ্টা করে যাচ্ছে পুলিশ।

এর আগে রোববার সকাল সাড়ে ১১ টার দিকে কনস্টেবল হেলাল প্রতিদিনের ন্যায় ডিউটি করছিলেন।  সোহরাওয়ার্দী  হাসপাতালের সামনে হাসপাতাল থেকে গাড়ি বের করার জন্য সিগনাল দেন। পরে একটি সিলভার কালারের মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়।  উপর দিয়ে তুলে দিলে গুরুতর আহত হন। তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

/মাকসুদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়