Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ২ ১৪২৮ ||  ০৮ সফর ১৪৪৩

গাড়িচাপায় ট্রাফিক পুলিশের মৃত্যু: চালক রিমান্ডে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০০, ২ আগস্ট ২০২১  
গাড়িচাপায় ট্রাফিক পুলিশের মৃত্যু: চালক রিমান্ডে

রাজধানীর শেরেবাংলা নগরে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে গাড়িচাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ হেলালের মৃত্যুর মামলায় গ্রেপ্তার মাইক্রোবাসচালক বিল্লাল মুন্সির (৪৫) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম শুনানি শেষে তাদের রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই সুজানুর রহমান আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামির পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত বিল্লাল মুন্সির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার (১ আগস্ট) রাতে ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে বিল্লাল মুন্সিকে গ্রেপ্তার করে শেরেবাংলা নগর থানা পুলিশের একটি দল।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে কনস্টেবল হেলাল প্রতিদিনের মতো দায়িত্ব পালন করছিলেন। সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে হাসপাতাল থেকে গাড়ি বের করার জন্য সিগন্যাল দেন। এ সময় একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন হেলাল। তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় হেলালের শ্যালক ইছাম উদ্দিন শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করেন। হেলালের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলায়।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়