ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আদালতে হেলেনা জাহাঙ্গীর, ২৯ দিনের রিমান্ড আবেদন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ৩ আগস্ট ২০২১   আপডেট: ১৪:৪০, ৩ আগস্ট ২০২১
আদালতে হেলেনা জাহাঙ্গীর, ২৯ দিনের রিমান্ড আবেদন

হেলেনা জাহাঙ্গীর (ফাইল ফটো)

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হচ্ছে।

মঙ্গলবার (৩ আগষ্ট) দুপুরের দিকে তাকে আদালতে হাজির করা হবে।

এদিকে, তিন দিনের রিমান্ড শেষে এ মামলায় আবারও ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এছাড়া গত ৩০ জুলাই গুলশান থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রিমান্ডে থাকাকালে ৩১ জুলাই একই থানায় দায়ের করা মাদক মামলায় তার ৫ দিন এবং সরকারি অনুমোদন ও বৈধ কাগজপত্র ছাড়া জয়যাত্রা টিভি সম্প্রচারসহ প্রতিষ্ঠানটি অবৈধভাবে পরিচালনা করার অভিযোগে পল্লবী থানার মামলায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে তার আরও ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালতে মাদক মামলায় এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালতে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের রিমান্ড শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এর আগে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১ এর অভিযানে ২৯ জুলাই দিবাগত রাতে রাজধানীর গুলশান-২ এলাকার ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাড়িতে অভিযান পরিচালনা করে হেলেনা জাহাঙ্গীরকে (৪৯) গ্রেপ্তার করা হয়।  পরে রাতেই র‌্যাব-৪ বিটিআরসির সহযোগিতায় মিরপুরে অবস্থিত হেলেনা জাহাঙ্গীরের অনুমোদনহীন জয়যাত্রা টেলিভিশন স্টেশন সিলগালা করে এবং অবৈধ মালামাল জব্দ করে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের পোস্টার ভাইরাল হলে আলোচনায় উঠে আসেন হেলেনা জাহাঙ্গীর। পোস্টারে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হেলেনা জাহাঙ্গীর আর সাধারণ সম্পাদক মাহবুব মনিরের নাম উল্লেখ করা হয়। এরপরই আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ হারান হেলেনা জাহাঙ্গীর।

ঢাকা/মামুন/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়