ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নির্মাতা চয়নিকা চৌধুরী আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৫, ৬ আগস্ট ২০২১   আপডেট: ২২:৩৭, ৬ আগস্ট ২০২১

নির্মাতা চয়নিকা চৌধুরীকে রাজধানীর পান্থপথ এলাকা থেকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। 

শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় তাকে আটক করা হয়।

আটকের পর তাকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে পরীমনিকাণ্ডে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গেছে। সন্ধ্যায় ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. ইফতেখারুজ্জামান রাইজিংবিডিকে বলেন, আমি শুনেছি চয়নিকা চৌধুরী আটক হয়েছেন। তবে ডিবি পুলিশের কোন দল আটক করেছে তাৎক্ষণিকভাবে তিনি বলতে পারেননি। 

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় চয়নিকা চৌধুরী একটি বেসরকারি টেলিভিশনে লাইভ অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন। পান্থপথ সিগনালে তার ব্যক্তিগত বাড়িটি থামায় ডিবি পুলিশ। গাড়িতে এ সময় চয়নিকা ও তার ছেলে অনন্য চৌধুরী ছিলেন। পরে চয়নিকার গাড়িতে নারী পুলিশ সদস্য ও ডিবি কর্মকর্তারা ওঠেন। এরপর তাকে সরাসরি মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

তবে আটকের সময় চায়ানিকা গণমাধ্যম কর্মীদের কাছে বলেন, 'আমাকে যদি পুলিশ ডাকে, আমার কাছে জানতে চাই আমি অবশ্যই যাবো। আমি জানি আমি খুব পরিচ্ছন্ন মানুষ। আমি এমন কিছু করিনি যেটা ভুল কিংবা কোনো অপরাধ হয়েছে। আমার মনটা যেহেতু পরিষ্কার আমাকে ডাকলে আইন-শৃঙ্খলা বাহিনীর সব ধরনের উত্তর দিতেও প্রস্তুত আছি। কেননা আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

উল্লেখ্য, চয়নিকা চৌধুরী বাংলাদেশের আলোচিত টিভি নাট্যপরিচালক। ২০০১ সালে ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে তিনি পরিচালনায় যুক্ত হন। সম্প্রতি তিনি ‘বিশ্ব সুন্দরী’ চলচ্চিত্র নির্মাণ করেন। এই সিনেমার প্রধান চরিত্রে ছিলেন পরীমনি। এই সিনেমায় কাজ করতে গিয়ে দুজন ঘনিষ্ঠ হন। বোট ক্লাব কাণ্ডে পরীমনি ফেসবুক লাইভে এলে সে সময় চয়নিকা তার পাশেই ছিলেন। চয়নিকাকে পরীমনি ‘মা’ সম্বোধন করতেন।

বুধবার (৪ আগস্ট) দুপুরের পর রাজধানীর বনানীতে পরীমনির বাসায় র‍্যাবের অভিযানের শুরুতে পরীমনি ফেইসবুক লাইভে এসে সহযোগিতা চান। যদিও সেদিন তার বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে র‍্যাব তাকে আটক করে। এ সময় চয়নিকাকে পরীমনির পাশে দেখা যায়নি। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত হয়। এ দিন পরীমনির বাসা থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়।

পরদিন পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হলে মামলাটি পরে ডিবিতে স্থানান্তর করা হয়। এরপরই আটক হলেন চয়নিকা চৌধুরী। 

মাকসুদ/রাহাত/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়