ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাকলায়েন শৃঙ্খলা ভঙ্গ করেছেন: ডিএমপি কমিশনার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৭, ১০ আগস্ট ২০২১   আপডেট: ১৫:১১, ১০ আগস্ট ২০২১
সাকলায়েন শৃঙ্খলা ভঙ্গ করেছেন: ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) মোহা. শফিকুল ইসলাম বলেছেন, পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিল পরীমনির মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন না। এ কারণে তার বিরুদ্ধে আইনগত কোনো ব্যবস্থা নেওয়ার সুযোগ নেই।  তবে তার বিরুদ্ধে শৃঙ্খলা ও নৈতিকতা ভঙ্গের অভিযোগ তদন্ত হচ্ছে। সেক্ষেত্রে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: পরীমনি ও সাকলায়েনের সম্পর্ক: পুলিশের তদন্ত কমিটি

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

শফিকুল ইসলাম বলেন, প্রাথমিক তথ্যের ভিত্তিতে আমরা ওই কর্মকর্তাকে বদলি করেছি। তবে তিনি চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মামলার কোনো কর্মকর্তা ছিলেন না।  পাশাপাশি শোবিজ অঙ্গনের বেশ কয়েকজনকে গ্রেপ্তারের পর পুলিশ নড়েচড়ে বসেছে।  একই সঙ্গে এ ধরনের অপরাধের সঙ্গে যারা জড়িত তাদের প্রত্যেককে আইনের আওতায় নিয়ে আসা হবে।

আরও পড়ুন: পরীমনি ইস‌্যুতে এডিসি সাকলায়েনকে ডিবি থেকে বদলি

সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, পরীমনি বাসায় কোন কোন ব্যবসায়ী গেছেন সে ব্যাপারে আমাদের কোনো তালিকা নেই। আমরা কোন তালিকাও করবো না।  তবে কেউ যদি অভিযোগ করে সে বিষয়টি আমরা তদন্ত করে দেখবো।  আর এ ধরনের তথ্য বা ভিডিও সংগ্রহ করে একটি অসাধু প্রতারক চক্র স্বনামধন্য এসব ব্যক্তিদের বিভিন্ন সময় ভয় ভীতি এবং চাঁদা দাবি করছে। আমরা এ বিষয়টিও জোর তদন্ত শুরু করেছি।  এ ধরনের কর্মকাণ্ডে যারা জড়িত থাকবে, তারা ছাড় পাবে না।

এর আগে গ্রেপ্তারকৃত চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিলের সম্পর্কের ঘটনা তদন্তে পুলিশের উচ্চপর্যায়ের তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে ।

/মাকসুদ/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়