ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শোকের মাসে নেতিবাচক কোনো তথ্য নেই: র‌্যাব ডিজি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ১৩ আগস্ট ২০২১   আপডেট: ১৭:৩৯, ১৩ আগস্ট ২০২১
শোকের মাসে নেতিবাচক কোনো তথ্য নেই: র‌্যাব ডিজি

র‌্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, শোকের মাসকে কেন্দ্র করে এখন পর্যন্ত নেতিবাচক কোনো তথ্য নেই। এছাড়া যেকোনো গোষ্ঠীর অপতৎপরতা রোধে প্রস্তুত রয়েছে র‌্যাব। এজন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে। 

শুক্রবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যাব আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, শোকের মাসটি অত্যন্ত স্পর্শকাতর।  ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধানমন্ডির ৩২ নম্বরের নিজ বাসায় ঘাতকের নির্মম বুলেটের আঘাতে সপরিবারে শহীদ হন। 

তিনি বলেন, এছাড়া এ মাসে আরও বেশ কয়েকটি স্পর্শকাতর ও চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। তবে চলতি আগস্ট মাসে সেরকম কোনো নেতিবাচক তথ্য আমাদের কাছে না থাকলেও আগাম প্রস্তুতি রয়েছে। পাশাপাশি জনগণকে এ বিষয়ে সচেতন থাকতে হবে।  ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে র‌্যাব সদর দপ্তরে পবিত্র কোরআন খতম, বিশেষ দোয়া ও মোনাজাত, এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ, প্রামাণ্যচিত্র প্রদর্শনীসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এর আগে চৌধুরী আবদুল্লাহ আল মামুন উত্তরার জামিয়া ইসলামিয়া রানাভোলা এতিমখানা মাদ্রাসায় ৪ শতাধিক দুঃস্থ ও এতিমের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করেন।  

/মাকসুদ/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়