Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

চলন্ত গাড়িতে পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ২১ আগস্ট ২০২১  
চলন্ত গাড়িতে পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

সম্প্রতি পোশাক কারখানার এক নারী কর্মীকে চলন্ত গাড়িতে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করেছে।

শনিবার (২১ আগস্ট) বিকেলে পুলিশ সদর দপ্তর থেকে এসব তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানায়, সম্প্রতি এক ব্যক্তি তার পরিচিত এক নারীর দুর্ভোগের কথা বাংলাদেশ পুলিশের মিডিয়া অ‌্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে জানান। ওই নারী সাভারের হেমায়েতপুরে থাকেন। গাজীপুর চান্দুরায় একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করেন তিনি। সম্প্রতি অফিস শেষে ওই নারী রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এমন সময় পার্শ্ববর্তী পোশাক কারখানার পরিচিত গাড়িচালক কপিল মিয়া তার সামনে গাড়ি থামায়। কপিল মিয়া তাকে জানায়, গাড়িটি ফাঁকা যাচ্ছে এবং সে ওই নারীর বাসার পাশ দিয়েই যাবে। কপিল মিয়া তাকে গাড়িতে উঠতে বলে। রাস্তায় জ্যাম ও গাড়ির সংকটের কথা বিবেচনা করে ওই নারী সরল বিশ্বাসে কপিল মিয়ার গাড়িতে ওঠেন। পরে ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে গাড়িটি অন্য জায়গায় নিয়ে যায় কপিল মিয়া। ওই পোশাক কর্মীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখে এবং সেই ভিডিও ও ছবি তার স্বামী ও আত্মীয়দের কাছে প্রকাশ করার ভয় দেখিয়ে প্রায়ই তাকে ধর্ষণ করতে থাকে। একপর্যায়ে ওই নারী কপিলের ডাকে সাড়া না দিলে কপিল ওই নারীর স্বামীর কাছে আপত্তিকর ছবি ও ভিডিও পাঠায়। এতে ওই নারীর সংসার ভেঙে যায়। তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। পুলিশের কাছে অভিযোগ জানাতে কিংবা আইনি সহযোগিতা নিতেও দ্বিধান্বিত ছিলেন তিনি। অভিযুক্ত কপিল মিয়া লালমনিরহাটের আদিতমারী থানার সবদল গ্রামের বাসিন্দা।

আদিতমারী থানার ওসি মো. সাইফুল ইসলামকে তদন্ত করে দ্রুত অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য নির্দেশনা দেওয়া হয় পুলিশ সদর দপ্তর থেকে। এ ঘটনায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনসহ সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়