ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘পাওনা টাকা চাওয়ায়’ হত্যা: তিনজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৪, ২৭ আগস্ট ২০২১  
‘পাওনা টাকা চাওয়ায়’ হত্যা: তিনজন রিমান্ডে

রাজধানীর মুগদায় ‘পাওনা টাকা চাওয়ায়’ নাসির হোসেন (৪৫) নামের এক রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যার মামলায় তিনজনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন—মো. মোস্তফা (৪২), মো. রিপন (১৯) ও মো. খোকন।

শুক্রবার (২৭ আগস্ট) মামলার তদন্ত কর্মকর্তা মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন তিন আসামিকে আদালতে হাজির করে সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার এ মামলায় খুকি (৪০) নামের এক নারীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আদালতে মুগদা থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এসব তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) তাদের রাজধানীর বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করে মুগদা থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, নাসির হোসেন গত কোরবানির ঈদের দিন মামলার ছয় নম্বর আসামি শামীমের সঙ্গে কসাই হিসেবে কাজ করেন। নাসিরকে তার পারিশ্রমিক পরিশোধ করেননি শামীম। গত ২৫ আগস্ট সন্ধ্যায় শামীমের টাকা চাইতে যান নাসির। এ সময় এক নম্বর আসামি মোস্তাক ফকির বাঘা সেখানে উপস্থিত ছিলেন এবং শামীমের পক্ষ নিয়ে কথা বলেন। একপর্যায়ে মোস্তাক ফকির বাঘার সঙ্গে  নাসিরের কথা কাটাকাটি হয়।

ওই ঘটনার জের ধরে উল্লিখিত দুজন তাদের কয়েকজন সহযোগীকে নিয়ে ২৫ আগস্ট রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উত্তর মুগদায় নাসিরের পথ রোধ করেন। সেখানে নাসিরকে তারা এলোপাতাড়ি লাথি ও ঘুষি মারতে থাকেন। একপর্যায়ে মোস্তাক ফকির বাঘার নির্দেশে মামলার দুই নম্বর আসামি মো. রিপন মোস্তাক ফকির বাঘার দোকান থেকে গরুর মাংস কাটার ছুরি এনে নাসিরকে পেছন থেকে আঘাত করেন। আঘাতে তার কোমরের পিছনে নিচে লেগে গুরুতর জখম হয়। স্থানীয় লোকজন নাসিরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় ২৬ আগস্ট নাসিরের মৃত্যু হয়।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়