ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কালাম রিয়েল এস্টেটের মালিকের ছেলেসহ তিনজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৮, ২৭ আগস্ট ২০২১  
কালাম রিয়েল এস্টেটের মালিকের ছেলেসহ তিনজন কারাগারে

মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর গুলশান থানায় দায়ের করা মামলায় কালাম রিয়েল এস্টেটের মালিকের ছেলে ফয়সাল কালামসহ তিনজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। অপর দুই আসামি হলেন—ফয়সালের গাড়িচালক নুর আলম ও ইব্রাহিম খলিল।

শুক্রবার (২৭ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে তিন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আসামিদের পক্ষে জামিন চেয়ে শুনানির দিন পরবর্তী সময়ে ধার্য করার আবেদন করেন তাদের আইনজীবীরা। আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়ে রোববার জামিন শুনানির দিন ধার্য করেন।

গুলশান থানার মাদক জিআর থেকে এ তথ্য জানা গেছে।

এর আগে বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত গুলশান-১ এর ১২৮ নম্বর রোডের ৬ নম্বর বাসায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সেখান থেকে জব্দ করা হয় বিভিন্ন ব্র্যান্ডের ১৪৯টি বিদেশি মদের বোতল। এছাড়া, ১১৩ নম্বর রোডের কালাম রিয়েল এস্টেটের অফিস থেকেও বিদেশি মদ জব্দ করা হয়।

অভিযান শেষে মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো উত্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান জানান, আবাসন ব্যবসার আড়ালে ফয়সাল দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদকের ব্যবসা করছিলেন। তার বাসার আলমারি থেকে শুরু করে সব জায়গায় মদের বোতল পাওয়া গেছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গুলশান সার্কেলের পরিদর্শক এস এম শামসুল কবীর গুলশান থানায় মামলা দায়ের করেন।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়