ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাসায় ডেকে যুবককে পিটিয়ে হত্যা: বাবা-মেয়ের দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ৩১ আগস্ট ২০২১  
বাসায় ডেকে যুবককে পিটিয়ে হত্যা: বাবা-মেয়ের দোষ স্বীকার

রাজধানীর ভাটারায় রিগ্যান রোজারিও (২৫) নামের এক যুবককে বাসায় ডেকে পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় বাবা ও মেয়ে আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (৩১ আগস্ট) মামলার তদন্ত কর্মকর্তা বিল্লাল হোসেন দুই আসামিকে আদালতে হাজির করেন। আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী আসামি প্রিয়াংকা গোমেজের (২১) এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ জীবন গোমেজের (৫৫) জবানবন্দি রেকর্ড করেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, রিগ্যান রোজারিও গুলশানে একটি মুদি দোকানে সেলসম্যান হিসেবে কাজ করতেন। ২৭ আগস্ট বাসা থেকে বের হয়ে কর্মস্থলে যান তিনি। রাত ৮টার পর কোনো এক সময়ে রিগ্যান জীবন গোমেজের বাসায় যান। এর আগে রিগ্যান তার বড় বোনকে ফোন করে জানান, তিনি একটি দাওয়াতে যাচ্ছেন। জীবনের বাসায় যাওয়ার পরে রিগ্যান মদ পান করেন। মদ্যপ অবস্থায় রিগ‌্যানকে মারপিট করেন জীবন। এতে রিগ‌্যানের মৃত্যু হয়। পরে তাকে টয়লেটে আটকে রেখে বাসায় তালা দিয়ে বাবা ও মেয়ে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় নিজেদের গ্রামের বাড়িতে পালিয়ে যান।

এ ঘটনায় রিগ্যানের বোন আলো রোজারিও ভাটারা থানায় হত্যা মামলা দায়ের করেন।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়