Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ধর্ষণের মামলায় পুলিশের এসআই গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ৩১ আগস্ট ২০২১   আপডেট: ২২:৪০, ৩১ আগস্ট ২০২১
ধর্ষণের মামলায় পুলিশের এসআই গ্রেপ্তার

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খায়রুল

ধর্ষণের মামলায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খায়রুলকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) তাকে গ্রেপ্তার করেছে গুলশান থানা পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান রাইজিংবিডিকে জানিয়েছেন, ধর্ষণের মামলায় এসআই খায়রুলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

রাজধানীর তেজগাঁওয়ের এক তরুণী ধর্ষণের অভিযোগে এসআই খায়রুলের বিরুদ্ধে গুলশান থানায় মামলা করেছেন বলে ওই থানা সূত্রে জানা গেছে।

তবে কোথায়, কখন ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে, তা জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্টরা।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, মাসখানেক আগে এক বন্ধুর বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় অভিযোগ করতে গিয়ে এসআই খায়রুলের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। এরপর থেকে খায়রুল বিভিন্ন সময় তাকে ফোন করে দেখা করতে বলতেন। গত সোমবার (৩০) সকালে অফিসে যাওয়ার সময় স্কয়ার হাসপাতালের কাছে পান্থপথে খায়রুল ওই তরুণীকে দেখতে পান। তরুণীর বন্ধুর বিরুদ্ধে করা অভিযোগের মীমাংসা করতে খায়রুল তাকে মোটরসাইকেলে করে গুলশানের নিকেতনের একটি বাসায় নিয়ে যান। ২০ বছর বয়সী ওই তরুণীকে ওই বাসায় ধর্ষণ করেন খায়রুল। পরে তাকে নিজের মোটরসাইকেলে করে পান্থপথে নামিয়ে দিয়ে যান পুলিশের ওই কর্মকর্তা। ঘটনাটি যেন কাউকে না বলা হয়, সেজন্য তরুণীকে ভয়-ভীতিও দেখান তিনি। পরে ভুক্তভোগী তরুণী তার নিকট স্বজন এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানিয়ে থানায় মামলা দায়ের করেন।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ