ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভাইরাল হওয়া সেই যুবলীগ নেতা গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪০, ৪ সেপ্টেম্বর ২০২১  
ভাইরাল হওয়া সেই যুবলীগ নেতা গ্রেপ্তার

চট্টগ্রামের চন্দনাইশে শোক দিবসের আলোচনা সভায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষকালে প্রকাশ‌্যে গুলি ছোড়ার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি গিয়াস উদ্দিন সুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় একটি বিদেশি পিস্তল ও গুলি জব্দ করা হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক ইমরান খান এ তথ‌্য জানিয়েছেন।

তিনি জানান, শুক্রবার (৩ সেপ্টেম্বর) গভীর রাতে রাজধানীর ধানমন্ডি থেকে গিয়াস উদ্দিন সুজনকে গ্রেপ্তার করা হয়। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হবে। সুজনের দেওয়া তথ‌্য অনুযায়ী তার এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়েছে।

চট্টগ্রামের কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে শোক দিবসের আলোচনা সভার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য গিয়াস উদ্দিন সুজনকে গুলি করতে দেখা যায়। এর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে সুজনকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে সুজনের অবস্থান নিশ্চিত হতে প্রযুক্তি সহযোগিতা নেয় র‌্যাব। ঘটনার পর থেকেই আত্মগোপনে ছিলেন সুজন।

এদিকে, সুজনের দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার চট্টগ্রামের লালখান বাজার এলাকা থেকে তার সহযোগী মাঈন উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর গুলি ছোড়ার কথা স্বীকার করেছেন তারা।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়