ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিআইডির বরখাস্ত এসআই আকসাদুর রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ৯ সেপ্টেম্বর ২০২১  
সিআইডির বরখাস্ত এসআই আকসাদুর রিমান্ডে

বিমানবন্দর থানার ডাকাতির মামলায় গ্রেপ্তার সিআইডির বরখাস্ত এসআই আকসাদুর জামানের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মাসুদুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করেন। 

আসামির পক্ষে তার আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।  রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আকসাদুরের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) রংপুরের মিঠাপুকুরের শঠিবাড়ি বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত বছরের ২৯ অক্টোবর ভোর পৌনে ৭টায় ভুক্তভোগী বিদেশগামী এক যাত্রী টিকাটুলির বাসা থেকে সিএনজি অটোরিকশাযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার জন্য বের হন।  সাড়ে ৭টার দিকে কাওলা ফুটওভার ব্রিজের নিচে পৌঁছালে একটি মাইক্রোবাস অটোরিকশার গতিরোধ করে।  ২ জন নেমে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভুক্তভোগীকে তার তাদের মাইক্রোবাসে তুলে নেয়।  হাতকড়া পরিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে সঙ্গে থাকা ৫ হাজার ইউএস ডলার, ২ হাজার দেরহাম, ২ হাজার নগদ টাকা, দুটি মোবাইলসহ কাপড় ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।  সকাল ৯টার দিকে রামপুরা স্টাফ কোয়ার্টার এলাকায় ভুক্তভোগীকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় ২০ অক্টোবর ভুক্তভোগী বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেন।  সেই মামলায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

আসামিদের মধ্যে হাসান রাজা, গাড়ি চালক হারুন অর রশিদ ওরফে সজীব, অটোরিকশা চালক জোনাব আলী এবং কায়ছার মাহমুদ ওরফে জাকির হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।  সেই জবানবন্দি পর্যালোচনা করে দেখা যায়, সিআইডির এসআই আকসাদুদের নেতৃত্বে এই ডাকাতির ঘটনা ঘটেছে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আকসাদুর জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানান।

/মামুন/সুমি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়