ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আদালতে রাসেল-শামীমা, ৭ দিনের রিমান্ড আবেদন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ২১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:৩৯, ২১ সেপ্টেম্বর ২০২১
আদালতে রাসেল-শামীমা, ৭ দিনের রিমান্ড আবেদন

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) অর্থ আত্মসাতের মামলায় রিমান্ড শেষে  আদালতে হাজির করা হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে তাদের ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয়। এখন সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়েছে।

এদিকে, গুলশান থানার মামলার পর এবার ধানমন্ডি থানায় দায়ের করা এক মামলায় এ দুই আসামিকে গ্রেপ্তার দেখানোর আবেদনসহ সাত দিনের রিমান্ডের আবেদন করেছেন মামলা তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার এসআই নাজমুল হুদা। বেলা ৩টায় ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। 

আরিফ বাকের নামে এক গ্রাহক ৩ লাখ ১০ হাজার ৫৯৭ টাকা প্রতারণা করে আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলাটি করেন। মামলা দায়েরের পর গত ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালির এমডি রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে বিকেল এই দম্পতিকে গ্রেপ্তার করা হয়।

এদিকে, গত ১৮ সেপ্টেম্বর দিবাগত রাতে কামরুল ইসলাম নামে এক ব্যবসায়ী ধানমন্ডি থানায় একটি মামলাটি দায়ের করেন। মামলায় ইভ্যালির সিইও এবং চেয়ারম্যানকে আসামি করা হয়েছে। এজাহারে বাদি উল্লেখ করেছেন, ইভ্যালির ধানমন্ডি কার্যালয়ে তিনি ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করেছেন। কিন্তু ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ করেনি।

ঢাকা/মামুন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়