Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

দুই বাসের প্রতিযোগিতায় ময়মনসিংহের ত্রিশালের মর্মান্তিক দুর্ঘটনা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:৫০, ১৮ অক্টোবর ২০২১
দুই বাসের প্রতিযোগিতায় ময়মনসিংহের ত্রিশালের মর্মান্তিক দুর্ঘটনা

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কা দেওয়ার ঘটনায় অভিযুক্ত বাসচালককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।  

সোমবার (১৮ অক্টোবর)  দুপুরে মালিবাগের সিআইডির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানান বিশেষ পুলিশ সুপার মুক্তাধর।  

পুলিশ সুপার মুক্তাধর জানান, সড়ক দুর্ঘটনার সংবাদটি বিভিন্ন গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে  প্রচারিত হলে সিআইডি ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। এ সময় সিআইডির একাধিক দল দেশব্যাপী অভিযান পরিচালনা করে। তারই ধারাবাহিকতায়  নরসিংদী জেলার মনোহরদী থানার গোতাশিয়া এলাকায় অভিযান পরিচালনা করে স্যাপার এম.এ রহিম নামের বাসের (ঢাকা মেট্রো ব-১১-০১৪৮) চালক মো. আনসার আলীকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন: ত্রিশালে ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৭

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনসার আলী জানান ১৬ অক্টোবর  ঢাকা মহাখালী টার্মিনাল থেকে  ৪২ জন যাত্রী নিয়ে শেরপুরের ঝিনাইগাতী বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা হন তিনি। একই সময় মহাখালী টার্মিনাল থেকে সৌখিন পরিবহনের একটি বাস প্রায় ৫০ জন যাত্রী নিয়ে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা হয়। রাস্তায় তারা প্রতিযোগিতা করে গাড়ি চালাতে থাকেন। ত্রিশাল থানার চেলেরঘাট এলাকায় পৌছালে সৌখিন পরিবহন ও স্যাপার এম.এ রহিম বাসের মধ্যে প্রতিযোগিতা আরো বৃদ্ধি পায়। এরই এক পর্যায়ে  রহিম পরিবহনের বাসটি  বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ড্রাম্প ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে  ধুমড়ে মুচড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই মারা যান ৫ জন। আহত ১০/১২ জনকে দ্রুত হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজন মারা যান।  দুর্ঘটনার পরপরই আনসার আলী সেখান থেকে পালিয়ে যান।

মুক্তাধর জানান, মর্মান্তিক ওই সড়ক দুর্ঘটনায় দুই শিশু, দুই নারী  ও ৩ জন পুরুষ মারা যান। মারা যাওয়াদের মধ্যে একই পরিবারের চারজন ছিলেন । 

প্রসঙ্গত,  শনিবার (১৬ অক্টোবর) বিকেল ৩টার দিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চেলেরঘাটে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে সাত যাত্রী নিহত হন। 

মাকসুদ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়