Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ২৭ অক্টোবর ২০২১  
স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

সিআইডির সংবাদ সম্মেলন

বিয়েবহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২৭ অক্টোবর) মালিবাগের সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, মমতাজ বেগম প্রায় ৮ বছর আগে বিয়ে করে রংপুর জেলার পীরগঞ্জ থানার সোনাকান্দর এলাকার নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন। স্বামী মো. আমিনুল ইসলাম। তাদের সংসারে মিম (৭) নামে একটি কন্যা সন্তান রয়েছে। আমিনুল পল্লী বিদ্যুৎ এর গাছ কাটার কাজ এবং অটোরিকশা চালানোর সুবাদে সকাল থেকে গভীর রাত পর্যন্ত তাকে বাড়ির বাইরে অবস্থান করতে হয়। এ সুযোগে পীরগঞ্জ সরকারি হাইস্কুলের সামনে ইলেকট্রনিক্সেট দোকানি আনোয়ার পারভেজের সাথে মমতাজের বিয়েবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় ২ অক্টোবর আনুমানিক সাড়ে ৯টায় আনোয়ার পারভেজ দোকান বন্ধ করে সোনাকান্দরে আমিনুলের বাড়িতে যায়। আমিনুল তার স্ত্রীর সাথে পারভেজকে দেখে অকথ্য ভাষায় গালাগালির একপর্যায়ে লাঠি দিয়ে পারভেজকে মাথায় আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে।

গ্রেপ্তারকৃত আমিনুল ইসলাম

তিনি বলেন, পারভেজকে রক্ষার্থে আমিনুলের স্ত্রী মমতাজ বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করলে আশপাশের লোকজন তাদের প্রথমে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ৩ অক্টোবর  ভোরে পারভেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে আমিনুল ইসলাম ও অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা হয়। 

ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় বেশ গুরুত্বের সাথে প্রচারিত হলে বিষয়টি সিআইডির নজরে আসে।

তিনি আরও বলেন, জিরানী এলাকা থেকে মামলার এজাহারনামীয় আসামি মো. আমিনুল ইসলামকে মঙ্গলবার (২৬ অক্টোবর) গ্রেপ্তার করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি হত্যার দায় স্বীকার করে। অনাকাঙ্খিত ও চাঞ্চল্যকর ঘটনার এজাহারনামীয় আসামিকে চিহ্নিতপূর্বক গ্রেপ্তার করা হয়। 

মাকসুদ/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়