Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু: পরিচ্ছন্নতা কর্মী ৩ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫২, ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:২৬, ২৫ নভেম্বর ২০২১
নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু: পরিচ্ছন্নতা কর্মী ৩ দিনের রিমান্ডে

নটর ডেম কলেজের মেধাবী শিক্ষার্থীকে নাঈম হাসানকে গাড়ি চাপা দেওয়ার ঘটনায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মী রাসেল খানকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকা এডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্টেট তোফাজ্জেল হোসেনের আদালত এ আদেশ দন। পল্টন থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা মো. মোতালেব হোসেন বিষয়টি জানান।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পল্টন থানার এসআই আনিছুর রহমান সড়ক দুর্ঘটনা আইনে করা মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) পরিচ্ছন্নতা কর্মী রাসেলকে আদালতে হাজির করেন। এ সময় তিনি রাসেলকে ৭ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। আদালত শুনানি শেষে আসামিকে তিন দিনের রিমান্ডে পাঠান।

আসামি রাসেলের পক্ষে আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। তিনি বলেন,‘ইতিমধ্যে আমরা জেনেছি রাসেল সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মী। আর এটা একটা দুর্ঘটনা।’

তখন বিচারক জানতে চান রাসেলের লাইসেন্স আছে কিনা? উত্তরে আইনজীবী বলেন,‘কিছুদিন আগে তার লাইসেন্স হারিয়ে গেছে। এ বিষয়ে জিডিও করা হয়েছে।’

তখন বিচারক বলেন, এটা একটা আলোচিত ঘটনা। একজন মেধাবী শিক্ষার্থীর প্রাণ কেড়ে নেওয়া হয়েছে। কেন, কি উদ্দেশ্যে এ ঘটনা ঘটেছে, লাইসেন্স আছে কি না তা জানার জন্য তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হলো।

প্রসঙ্গত, ২৪ নভেম্বর (বুধবার) সকাল ১১টার দিকে গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারের দক্ষিণ পাশে নটর ডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসানকে ধাক্কা দেয় দক্ষিণ সিটি করপোরেশনের একটি ট্রাক(রেজি: নম্বর ঢাকা মেট্রো শ ১১-১২৪৪)। এ সময় গাড়িটি চালাচ্ছিলেন সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মী রাসেল খান। পরে গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ও এলাকার টহল পুলিশ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ অফিসের পূর্বপাশ থেকে ঘাতক ট্রাক ও চালকের আসনে থাকা রাসেল খানকে গ্রেপ্তার করে। এ ঘটনায় নিহত শিক্ষার্থীর বাবা মামলা করেছেন।

মামুন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়