ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৬ ১৪২৮ ||  ১৫ জমাদিউস সানি ১৪৪৩

স্বামীর অবর্তমানে মাদক কারবার নিয়ন্ত্রণ করে মনি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ২ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:৩৮, ২ ডিসেম্বর ২০২১
স্বামীর অবর্তমানে মাদক কারবার নিয়ন্ত্রণ করে মনি

মাদকসহ গ্রেপ্তার শাহাদাত হোসেন, জান্নাতুল ফেরদৌস রুপা ও মনি ইসলাম

রাজধানী থেকে বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ঢাকা দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে সংস্থাটির উপ-পরিচালক পারভিন আখতার এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা ও খিলগাঁও সার্কেলের ইন্সপেক্টর মো. ফজলুল হক খানের নেতৃত্বে বুধবার (১ ডিসেম্বর) রাতে পল্লবী থানাধীন ১১ নম্বর সেকশনে মাদকবিরোধী অভিযান চালিয়ে পৃথকভাবে লুকিয়ে রাখা দুটি গাড়ির ভেতর থেকে ৭১ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় মো. শাহাদাত হোসেন, মনি ইসলাম ও জান্নাতুল ফেরদৌস রুপাকে গ্রেপ্তার করা হয়।

পারভিন আখতার জানান, ইয়াবার চালানটি তারা টেকনাফ থেকে গোপনে ঢাকায় নিয়ে আসে। রাজধানীর বিভিন্ন স্থানে সেসব সরবরাহ করার পরিকল্পনা ছিল তাদের। তারা একটি সংঘবদ্ধ চক্র। এই চক্রের প্রধান রাজু মোল্লা ওরফে সুজন। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে চারটি মামলা আছে। স্বামীর অবর্তমানে মনি ইসলাম মাদকের কারবার নিয়ন্ত্রণ করছিল। তাকে সহযোগিতা করছিল রুপা ও শাহাদাত। মনির বিরুদ্ধে এর আগেও শাহ আলী থানাসহ রাজধানীর বিভিন্ন থানায় ছয়টি মামলা হয়েছে। দীর্ঘদিন কারাভোগের পর গত ২৬ নভেম্বর জামিনে মুক্তি পায় মনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে পারভিন আখতার জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে পারিবারিকভাবে এ ব্যবসা করছে।

অপর প্রশ্নের জবাবে তিনি জানান, মনি ইসলাম ও তার স্বামী রাজু মোল্লার বিরুদ্ধে ২০১৯ সালে শাহআলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছিল।

ঢাকা/মাকসুদ/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়