ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঝটিকা অভিযান, ৪০০ বোতল ফেনসিডিল জব্দ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১০ জানুয়ারি ২০২২  
ঝটিকা অভিযান, ৪০০ বোতল ফেনসিডিল জব্দ

রাজধানীতে ঝটিকা অভিযানে আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় এক পরিবহন ড্রাইভারসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, গোপন সংবাদে রোববার (৯ জানুয়ারি) রাতে খিলগাঁও এলাকায় পৃথক অভিযানে ইব্রাহিম মানিক ও ইকবাল মিয়াকে গ্রেপ্তার করা হয়।  এ সময় তাদের দুজনের কাছ থেকে পৃথকভাবে লুকিয়ে রাখার ১৭০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।  পরে তাদের দেওয়া তথ্যে জানা যায়, পাবনা থেকে ছেড়ে আসা সরকার ট্র্যাভেলস করে আরও বিপুল পরিমাণ ফেনসিডিল ঢাকায় নিয়ে আসছে। এমন তথ্যে প্রযুক্তির সহযোগিতা নিয়ে বাসটির অবস্থান নিশ্চিত করা হয়। পরে সোমবার ভোরে বাসটি গাবতলী অবস্থান করলে ভেতরে তল্লাশি চালানো হয়। ড্রাইভার মো. হেলালকে জিজ্ঞাসাবাদ করা হলে সে তার সিটের নিচে ফেনসিডিল আছে মর্মে স্বীকার করে। পরে তল্লাশি চালিয়ে আরো ২৩০ ফেনসিডিল উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, গ্রেপ্তারকৃত ইব্রাহিম একজন পেশাদার মাদক বিক্রেতা। এর আগেও সে ফেনসিডিলসহ বিভিন্ন মাদক নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হয়। তার বিরুদ্ধে মাদক আইনের একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

/মাকসুদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়