ঢাকা     রোববার   ২৩ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৯ ১৪২৮ ||  ১৯ জমাদিউস সানি ১৪৪৩

সংঘবদ্ধ ছিনতাইচক্রের ২০ সদস্য ধরা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩৮, ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ২৩:৩৯, ১৩ জানুয়ারি ২০২২
সংঘবদ্ধ ছিনতাইচক্রের ২০ সদস্য ধরা

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইচক্রের ২০ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 
 
বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে র‌্যাব জানায়, বুধবার র‌্যাবের একটি দল মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা, তেজগাঁও এবং কাওরান বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- লিটন মিয়া, সাইফুল ইসলাম, পলাশ উদ্দিন, মকবুল হোসেন, মুরাদ, রুহুল আমীন, রানা মিয়া, আলমাস, আল-আমিন, সোহাগ, সাজু মিয়া, আরিফ, জাবেদ, রুমন হোসেন, তোফাজ্জল হোসেন ওরফে কালু, মিরাজ, রুবেল, মামুন হোসেন, আলম, হোসেন। 

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা রাজধানীর বিভিন্ন জায়গায় সংঘবদ্ধভাবে ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রমে অংশগ্রহণ করে। এছাড়াও বিভিন্ন সময় তারা এলাকায় প্রভাব বিস্তার করতে দেশীয় অস্ত্র প্রদর্শনীর মাধ্যমে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে।
 
গ্রেপ্তার লিটনের নামে রাজধানীর তেজগাঁও থানায় একাধিক মাদক মামলা, আলমাসের বিরুদ্ধে একই থানায় দস্যুতার মামলাসহ বেশিরভাগের বিরুদ্ধে নানা অপরাধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত জানান- বিভিন্ন গণমাধ্যম, গোয়েন্দা তথ্য ও স্থানীয় লোকজন সূত্রে জানতে পারি, রাজধানীর আশপাশের কিছু এলাকা ছিনতাই, সন্ত্রাসী কর্মকাণ্ডের হটস্পট হিসেবে পরিচিতি লাভ করেছে। এরপরই অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

ঢাকা/মাকসুদ/এনএইচ

সর্বশেষ