ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আলেশা মার্টের চেয়ারম্যানকে আটকে রাখলেন গ্রাহকরা, উদ্ধার করলো পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ২৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১২:৪৯, ২৮ জানুয়ারি ২০২২
আলেশা মার্টের চেয়ারম্যানকে আটকে রাখলেন গ্রাহকরা, উদ্ধার করলো পুলিশ

কয়েকশ কোটি টাকা নিয়ে উধাও হওয়া ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল হক সিকদারকে বনানীর অফিসে আটকে রাখেন গ্রাহকেরা। ছয় ঘণ্টা ধরে আটক রাখার পর বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত ১০টার দিকে বনানী থানা পুলিশ তাকে উদ্ধার করে। এ সময় শত শত গ্রাহক তাদের টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

শুক্রবার (২৮ জানুয়ারি)  সকালে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া রাইজিংবিডিকে বলেন, বনানীর কামাল আতাতুর্ক অ‌্যাভিনিউয়ের নাজির টাওয়ারের নবম তলায় আলেশা মার্টের অফিস।  এছাড়া প্রাসাদ ট্রেড সেন্টারের তৃতীয় তলায় আলেশা মার্টের আরও একটি অফিস রয়েছে। এই দুই অফিসের বৃহস্পতিবার বিকালের পর থেকে শত শত গ্রাহক জড়ো হন। তাদের কাছে খবর আসে যে আলেশা মার্টের চেয়ারম্যান বনানীর অফিসে অবস্থান করছেন। এরপর গ্রাহকরা নাজির টাওয়ারের সামনে অবস্থান নেয়। তারা আলেশা মার্টের অফিসে তালা ঝুলিয়ে দেয়। পরে রাত ১০টার দিকে পুলিশ গিয়ে আলেশা মার্টের চেয়ারম্যানকে উদ্ধার করে বনানীর বাসায় পৌঁছে দেয়।

প্রসঙ্গত, গত বছর জানুয়ারিতে জমকালো আয়োজনে যাত্রা শুরু করে আলেশা মার্ট। বিজ্ঞাপন আর নানা অফারে ক্রেতাদের আকৃষ্ট করে প্রতিষ্ঠানটি। প্রায় ৪৫ হাজার গ্রাহক ৪৫০ কোটি টাকা পাবে আলেশা মার্টের কাছে। গ্রাহকদের টাকা ফেরত দিতে না পেরে ইতিমধ্যে প্রতিষ্ঠানটি উধাও হয়ে গেছে।

/মাকসুদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়