ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

সোনাসহ গ্রেপ্তার দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ২৮ জানুয়ারি ২০২২   আপডেট: ২২:১৪, ২৮ জানুয়ারি ২০২২
সোনাসহ গ্রেপ্তার দুজন রিমান্ডে

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩০টি সোনার বারসহ গ্রেপ্তার বাংলাদেশ বিমানের নিরাপত্তাকর্মী ও এক যাত্রীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২৮ জানুয়ারি) বিমানবন্দর থানা পুলিশ দুজনকে আদালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর প্রত্যেকের দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া দুই আসামি হলেন—বাংলাদেশ বিমানের নিরাপত্তাকর্মী ইব্রাহীম খলিল ও যাত্রী কামাল উদ্দীন।

এর আগে বৃহস্পতিবার বিকেল ৪টায় বিমানবন্দরের অ্যাপ্রোন সাইড থেকে ইব্রাহীম খলিলকে প্রথমে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩ কেজি ৪৮০ গ্রাম ওজনের ৩০টি সোনার বার জব্দ করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে সৌদি আরব প্রবাসী যাত্রী কামাল উদ্দীনের পরিচয় নিশ্চিত হয়ে তাকেও গ্রেপ্তার করে এয়ারপোর্ট আর্মড পুলিশ।

এয়ারপোর্ট আর্মড পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে সৌদি আরবের রিয়াদ থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ৪০৪০ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় বাংলাদেশ বিমানের নিরাপত্তাকর্মী ইব্রাহীম খলিলকে সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে তাকে গ্রেপ্তার করে এয়ারপোর্ট আর্মড পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন যে, তার কাছে সোনার বার আছে। এ সময় তিনি জ্যাকেটের পকেট থেকে ৩ কেজি ৪৮০ গ্রাম ওজনের ৩০টি গোল্ডবারসহ একটি ছোট ব্যাগ বের করে দেন। বিস্তারিত জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে এই সোনা বহনকারী যাত্রী কামাল উদ্দীনের পরিচয় নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করে বিমানবন্দর আর্মড পুলিশ।

মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়