ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এরশাদ শিকদারের মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

মেডিক্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১২, ৪ মার্চ ২০২২   আপডেট: ১৮:২৯, ৪ মার্চ ২০২২
এরশাদ শিকদারের মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর গুলশানের একটি বাসা থেকে জান্নাতুল নওরিন এশা (২২) নামের এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী শোভা আক্তারের মেয়ে ছিলেন এশা।

শুক্রবার (৪ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে ওই লাশ উদ্ধার করা হয়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সকাল সাড়ে ১০টায় এশাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এশার ফুফাতো ভাই রুশো জানিয়েছেন, এশা সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। তিনি গুলশানের সুবাস্তু টাওয়ারে মায়ের সঙ্গে থাকতেন। প্লাবন ঘোষ নামের এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে মুঠোফোনে প্রায়ই ঝগড়া হতো। গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায়ও তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। রাতে মায়ের সঙ্গে খাবার খেয়ে এশা নিজের ঘরে ঘুমাতে যান। ভোরে এশার মা তাকে ডাকাডাকি করলে সাড়া-শব্দ পাওয়া যায়নি। প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে ঘরে ঢুকে দেখা যায়, এশা গলায় ওড়না পেঁচানো অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলছেন। তার দুই হাতে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানিয়েছেন, সকালে এক তরুণীকে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি গুলশান থানাকে জানানো হয়েছে।

বুলবুল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়