ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাদক মামলা: আদালতে আসতে হবে না পরীমনিকে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৭, ২ জুন ২০২২  
মাদক মামলা: আদালতে আসতে হবে না পরীমনিকে

আদালত প্রাঙ্গণে পরীমনি। ছবি: রাইজিংবিডি

বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমনিকে আপাতত সশরীরে আদালতে উপস্থিত হতে হবে না।

বৃহস্পতিবার (২ জুন) দুপুরে ঢাকার বিশেষ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালত তার শারীরিক অবস্থা বিবেচনায় নিয়ে এ আদেশ দেন।

এদিন মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য ছিল। সকালে আদালতে হাজির হন পরীমনি। মামলার বাদী র‌্যাব-১ এর ডিএডি মজিবর রহমানকে জেরা শেষ করেন আসামিপক্ষের আইনজীবীরা। এরপর আদালত আগামী ১৯ জুলাই পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন। গত ১ মার্চ মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য দেন।

এদিকে, গত ১২ মে পরীমনির পক্ষে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতির আবেদন করেন। আদালত এ বিষয়ে শুনানির তারিখ ২ জুন ধার্য করেন। এদিন শুনানি শেষে আদালত পরীমনির ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতির আবেদন মঞ্জুর করেন। তার পক্ষে আইনজীবী হাজিরা দিবেন।

সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল হাসান এসব তথ্য জানান। গত ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

উল্লেখ্য, গত বছর ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়। ৩১ আগস্ট জামিন পান পরীমনি। পরদিন তিনি কারামুক্ত হন।

এদিকে, গত বছর ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র চার্জশিট জমা দেন।

/মামুন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়