ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

ব্যবসায়ী খুন: ছিনতাইকারীর দায় স্বীকার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৬, ১২ আগস্ট ২০২২  
ব্যবসায়ী খুন: ছিনতাইকারীর দায় স্বীকার

রাজধানীতে এটিএম বুথ থেকে টাকা তোলার পর ছুরিকাঘাতে শরিফ উল্লাহ নামের এক ব্যবসায়ীকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ছিনতাইকারী আব্দুস সামাদ।

শুক্রবার (১২ আগস্ট) আব্দুস সামাদকে আদালতে হাজির করা হয়। আসামি উত্তরা পশ্চিম থানায় দায়ের করা মামলায় হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হন। তার জবানবন্দি লিপিবদ্ধ করতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত আসামির জবানবন্দি রেকর্ড করেন। পরে আব্দুস সামাদকে কারাগারে পাঠানো হয়।

আদালতে উত্তরা পশ্চিম থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক মো. শামীম এসব তথ্য নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে শরিফ উল্লাহ উত্তরার ১২ নম্বর সেক্টরে জাকিয়া টাইলস গ্যালারি অ্যান্ড স্যানেটারি থেকে বাসায় যাওয়ার সময় এটিএম বুথ থেকে টাকা তোলেন। এ সময় এটিএম বুথে আব্দুস সামাদ নামের এক ছিনতাইকারী ধারালো ছুরি দিয়ে তাকে আঘাত করেন। শব্দ পেয়ে নিরাপত্তাপ্রহরী সেখানে গেলে আব্দুস সামাদ দৌড়ে পালানোর চেষ্টা করেন। তাকে ধাওয়া করে জমজম টাওয়ারের সামনে ধরে ফেলেন ওই নিরাপত্তাপ্রহরী। পরে তাকে আটক করে উত্তরা পশ্চিম থানায় নিয়ে আসা হয়। এ সময় তার কাছ থেকে ধারালো অস্ত্রটি জব্দ করা হয়। এটিএম বুথ থেকে রক্তমাখা ৮ হাজার টাকা জব্দ করা হয়।

এ ঘটনায় নিহতের ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেন।

মামুন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়