ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে ক্রিকেটার আল আমিন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:০৩, ৪ সেপ্টেম্বর ২০২২
গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে ক্রিকেটার আল আমিন

ক্রিকেটার আল আমিন (ফাইল ফটো)

স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে গেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন। তাকে গ্রেপ্তারে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি।

ঢাকার মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাকিজুর রহমান রাইজিংবিডিকে বলেছেন, ‘আল আমিনকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে অভিযান অব্যাহত রেখেছে। তার ঢাকার বাসায় কয়েকবার অভিযান চালানো হয়েছে। সেখানে তাকে পাওয়া যায়নি।’

পুলিশ সূত্রে জানা গেছে, আল আমিনকে গ্রেপ্তারের জন্য শুক্রবার (২ সেপ্টেম্বর) থেকে রোববার দুপুর পর্যন্ত ঢাকা ও ঢাকার বাইরের একাধিক স্থানে অভিযান চালানো হয়েছে। কোথাও তাকে পাওয়া যায়নি। আল আমিন সম্ভাব্য কোন কোন স্থানে পালিয়ে থাকতে পারেন, সে বিষয়ে জানতে চেষ্টা করছে পুলিশ। মামলার পর থেকে আল আমিনের মোবাইল ফোনও বন্ধ আছে। তবে, মোবাইল বন্ধ থাকলেও প্রযুক্তির সাহায্যে তার অবস্থান শনাক্তের চেষ্টা চলছে।

অসমর্থিত একটি সূত্র বলছে, মামলার পর স্ত্রীর সঙ্গে মীমাংসার জন্য আল আমিন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করছেন। পাশাপাশি, আদালত থেকে কিভাবে আগাম জামিন নেওয়া যায়, সেজন্য তিনি আইনজীবীর দ্বারস্থ হচ্ছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) নির্যাতন ও মারধরের অভিযোগ আল আমিনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন তার স্ত্রী ইসরাত জাহান। পরে তদন্ত ও যাচাই-বাছাই শেষে মিরপুর মডেল থানা পুলিশ অভিযোগটি মামলা আকারে নথিভুক্ত করে।

মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়