ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে ছুরিসহ আটক রাজিব রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ২৯ সেপ্টেম্বর ২০২২  
প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে ছুরিসহ আটক রাজিব রিমান্ডে

সুপ্রিম কোর্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে ছুরিসহ আটক মো. শহীদুজ্জামান রাজিবের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালত শুনানি শেষে রিমান্ডে আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক মো. আরিফুল আলম আসামির পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামির পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আসামির দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

শহীদুজ্জামান রাজিব (৩৩) মানিকগঞ্জের ঘিওর উপজেলার ইমাম হোসেনের ছেলে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বুধবার (২৮ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। অনুষ্ঠানে বঙ্গবন্ধুকন্যার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। এতে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মো. মমতাজ উদ্দিন ফকির প্রমুখ। অনুষ্ঠানস্থল থেকে পাঁচ যুবককে চাকু ও সাদা কাপড়সহ আটক করে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়।

আটক অপর চারজন হলেন—ভোলার শশীভূষণ থানার লংলাপাতা গ্রামের আব্দুল কাদেরের ছেলে আসিফ ইকবাল (৩৫), একই থানার চরপাড়া এলাকার ফিরোজের ছেলে ফয়সল (১৮), মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পূর্ববুড়লিয়া গ্রামের মৃত আলাবক্স শেখের ছেলে রমজান হোসেন (৩০) ও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মহাজনপুর গ্রামের আবুল কাসেমের মেয়ে তানিয়া (৩০)। উল্লিখিত চারজনকে পরিবারের জিম্মায় ছেড়ে দিয়ে শুধু মো. শহীদুজ্জামান রাজিবের বিরুদ্ধে মামলা করা হয়।

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়