ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বুয়েট ছাত্র ফারদিন হত্যা: প্রধান আসামি বুশরা গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ১০ নভেম্বর ২০২২   আপডেট: ১২:০০, ১০ নভেম্বর ২০২২
বুয়েট ছাত্র ফারদিন হত্যা: প্রধান আসামি বুশরা গ্রেপ্তার

ফারদিন নূর পরশ। ছবি সংগৃহীত

বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যা মামলায় তার বান্ধবী ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্রী আমাতুল্লাহ বুশরাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে রাজধানীর মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান রাইজিংবিডিকে বিষয়টি জানিয়েছেন।

পড়ুন: বান্ধবীকে আসামি করে বুয়েট ছাত্র ফারদিন হত্যায় মামলা

হায়াতুল ইসলাম খান বলেন, বুধবার রাতে রামপুরার বাসা থেকে বুশরাকে গ্রেপ্তার করা হয়। মামলায় আসামি হওয়ায় তাকে আমরা গ্রেপ্তার করেছি।

এর আগে ফারদিন হত্যার ঘটনায় মামলা হয়েছে। ফারদিনের বাবা নুর উদ্দিন রানা বাদি হয়ে রামপুরা থানায় মামলা করেন। বৃহস্পতিবার সকালে রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম রাইজিংবিডিকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, বুধবার রাতে এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। মামলায় নিহতের বান্ধবী ও ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী বুশরাসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। তদন্তের পর ঘটনার কারণ ও আসামিদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, নিখোঁজের তিন দিন পর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে সোমবার (৭ নভেম্বর) রাতে ফারদিনের লাশ উদ্ধার করে নৌ পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হয়। তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

/মাকসুদ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়