ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ভোগ লাইফস্টাইল লাউঞ্জে আয়ুর্বেদ সেবা চালু

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ২৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভোগ লাইফস্টাইল লাউঞ্জে আয়ুর্বেদ সেবা চালু

লাইফস্টাইল ডেস্ক : ভোগ লাইফস্টাইল লাউঞ্জ নিয়ে এসেছে ভোগ আয়ুর্বেদ নামে নতুন সেবা। বিশ্ববিখ্যাত এই অর্গানিক হিলিং সেবা দেয়া হবে যমুনা ফিউচার পার্কে।

সম্প্রতি এই সেবার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেবার উদ্বোধন করেন অ্যাডভোকেট সালমা ইসলাম, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস।

ভোগ লাইফস্টাইল লাউঞ্জে বর্তমানে যেসব আয়ুর্বেদ সেবা পাওয়া যাবে সেগুলো হচ্ছে: শিরোধারা (মেডিকেটেড অয়েল ডিপ ফর হেড), অভিঅঙ্গম (ফুল বডি ম্যাসাজ), রেজুভিনেশন ম্যাসাজ (ফুল বডি ম্যাসাজ), আয়ুর্বেদা ফোর হ্যান্ড ম্যাসাজ (ফুল বডি ম্যাসাজ), পোদিকিজি (ফুল বডি- হারবাল পাউডার বান্ডল ম্যাসাজ), এলাকিজি (ফুল বডি- হারবাল লিভস পোটলি ম্যাসাজ), পিঝিচিল (ফুল বডি-অয়েল বাথ), উদভাথানাম (ওবেসিটি ট্রিটমেন্ট বডি), কাটি ভাস্তি (ব্যাক পেইন ট্রিটমেন্ট), উর্বশী হৃদয়াবাস্তি (হার্টের জন্য বিশেষ ট্রিটমেন্ট), জানু বাস্তি (হাঁটুর জয়েন্টের ব্যথার ট্রিটমেন্ট), নাসায়াম (নাকের বিশেষ ট্রিটমেন্ট), নেত্রা থারপানাম (চোখের বিশেষ ট্রিটমেন্ট), ফুট ম্যাসাজ, হেড ম্যাসাজ, মুখালিপাম (আয়ুর্বেদ ফেসিয়াল), মাইগ্রেন হেডেক ট্রিটমেন্ট।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়