ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গ্রামীণ ইউনিক্লোর পোশাকে মূল্যছাড়

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ২১ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রামীণ ইউনিক্লোর পোশাকে মূল্যছাড়

স্বনামধন্য পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো দিচ্ছে বিশাল মূল্যছাড়। বিশ্বখ্যাত জাপানি ব্র্যান্ড ইউনিক্লোর বাংলাদেশে যাত্রা শুরুর ১০ বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটি ক্রেতাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করতে নির্দিষ্ট ডিজাইনের বিভিন্ন পোশাকে ৬৫ শতাংশের বেশি ছাড় ঘোষণা করেছে।

নির্দিষ্ট ডিজাইনের শার্ট, প্যান্ট, টপস্, টিউনিক, পোলো শার্ট, টি-শার্ট, জিন্স, শীতের পোশাকসহ বিভিন্ন আইটেমে চলতি মাসের ২৬ তারিখ পর্যন্ত চলবে এই মূল্যছাড়। দেশব্যাপী গ্রামীন ইউনিক্লোর ১৭টি শো-রুমেই মিলবে এই মূল্যছাড় সুবিধা।

২০১০ সালে বাংলাদেশে সামাজিক ব্যবসায় হিসেবে যাত্রা শুরু করে বর্তমানে এশিয়ার শীর্ষ এবং বিশ্বের দ্বিতীয় শীর্ষ পোশাক বিক্রয়কারী জাপানের প্রতিষ্ঠান ইউনিক্লো’র সহযোগী প্রতিষ্ঠান গ্রামীণ ইউনিক্লো। যাত্রার শুরু থেকেই স্বল্পমূল্যে উন্নতমানের আরামদায়ক পোশাক সরবরাহের মাধ্যমে দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে গ্রামীণ ইউনিক্লো। ইউনিক্লোর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ফাস্ট রিটেইলিং এর উন্নত পোশাক উৎপাদন ব্যবস্থাপনা ব্যবহার করে গুণগত পোশাক সরবরাহের পাশাপাশি বাংলাদেশের দারিদ্র্র্র্রতা, শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা উন্নয়নের জন্য কাজ করাই প্রতিষ্ঠানটির মূল উদ্দেশ্য।

গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে বলেন, ‘কেবল ভোক্তাদের ভালোবাসা এবং বিশ্বাস অর্জনের মাধ্যমেই আমরা আজকের এই অবস্থানে এসে পৌঁছেছি। এ উপলক্ষ্যে নতুন বছরে ভোক্তাদের জন্য ধন্যবাদ জ্ঞাপনসূচক ৬৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় ঘোষণা করেছি আমরা।’

আরো জানতে ভিজিট:


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়